অনলাইন ডেস্ক:  নারায়ণগঞ্জের বন্দরে পিয়ার সাত্তার স্কুলের প্রধান শিক্ষক  শ্যামল কান্তি ভক্তের বিচার ৭২ ঘণ্টার মধ্যে না সারাদেশ অচল করে দেওয়ার হুমকি দিয়েছে হেফাজতে ইসলাম।

শুক্রবার বাদ জুমা নারায়ণগঞ্জ শহরের ডিআইটি মসজিদের সামনে এক প্রতিবাদ সমাবেশে এ হুঁশিয়ারি দেন মহানগর হেফাজতের সভাপতি মাওলানা আব্দুল আওয়াল।
আব্দুল আওয়াল বলেন, ৭২ ঘণ্টার মধ্যে ধর্ম নিয়ে কটূক্তি করা শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিচার করা না হলে সারাদেশের মূল সড়ক-মহাসড়ক বন্ধ ও দেশ অচল করে দেওয়া হবে।
সভায় মহানগর সেক্রেটারি ফেরদৌসুর রহমান ও জেলা সেক্রেটারি আব্দুল কাদেরসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এরআগে জেলা হেফাজতের সমন্বয়ক ও মহানগর কমিটির সেক্রেটারি মাওলানা ফেরদাউসুর রহমান একটি সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাতকারে জানিয়েছিলেন , শুক্রবার জুমার নামাজের পর শহরের ডিআইটি জামে মসজিদ এলাকাতে নারায়ণগঞ্জের সর্বস্তরের মুসলিম জনতার ব্যানারে মিছিল হবে। বন্দরে যে ঘটনা ঘটেছে সেটা দুঃখজনক। ইতোমধ্যে আমাদের কাছে ভিডিও এসেছে যেখানে ওই ছাত্র স্বীকার করেছে প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করেছেন।এ কারণেই একজন মুসলমান হিসেবে আমরা এর প্রতিবাদ জানাবো। সংসদ সদস্য সেলিম ওসমান সেদিন একজন মুসলমান হিসেবে যা করেছেন তাকে সমর্থন করে হেফাজত।

এর আগে বন্দরের পিয়ার সাত্তার লতিফ স্কুলে গত ৮মে   চলমান অস্থিতিশীল পরিস্থিতি ও ১৩ মে শুক্রবার প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে ধর্ম নিয়ে কটূক্তি ও তাকে মারধরের ঘটনা দেশজুড়ে সমালোচিত হয়। এ অবস্থায় গত ১৮ মে বুধবার এক বিবৃতিতে এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করে প্রকৃত দোষীদের শাস্তি দাবি করেছিল নারায়ণগঞ্জ হেফাজতে ইসলাম। হেফাজতের নেতারা জানিয়েছেন, আজ শুক্রবার তারা এই ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি ও ধর্ম নিয়ে কটূক্তির প্রতিবাদে  বিক্ষোভ সমাবেশ করবে।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: