আইন অনুযায়ী নিজামীর রায় কার্যকর হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

জনপ্রিয় অনলাইন ডেস্ক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমরা আইনের শাসনে বিশ্বাসী। তাই আইন অনুযায়ী নিজামীর রায় কার্যকর হবে।

শুক্রবার সকালে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি স্মৃতি পরিষদ কর্তৃক আয়োজিত প্রখ্যাত শ্রমিক নেতা ও বীর মুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির ১২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সন্ত্রাস দমন ও মাদকমুক্ত সমাজ গঠনে জনপ্রতিনিধিদের ভূমিকা শীর্ষক আলোচনা ও স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 
আসাদুজ্জামান খান কামাল বলেন, যুদ্ধাপরাধী নিজামীর রায়ের বিরুদ্ধে জামায়েত ইসলাম রবিবার যে হরতাল ডেকেছে সেটা জনগণই প্রতিহত করবে। আর হরতালের নামে সন্ত্রাসী কার্যক্রম আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোকাবেলা করবে। সন্ত্রাসের বিরুদ্ধে সরকারের অবস্থান জিরো টলারেন্স। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এ বিষয়ে কাউকেই ছাড় দেবে না।  
তিনি বলেন, আজ যখন শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নকে সার্থক করেছেন, বাংলাদেশকে বিশ্বের রোল মডেল হিসেবে তৈরি করেছেন ঠিক সেই সময়ে বাংলাদেশে দেশি ও আন্তর্জাতিক ষড়যন্ত্র শুরু হয়েছে। যারা বাংলাদেশের শুরু থেকেই দেশ বিরোধী ছিল, যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছিল তারাই এখন এসব ষড়যন্ত্রে লিপ্ত।    
তিনি আরো বলেন, আওয়ামী লীগ যাতে ক্ষমতায় না আসতে পারে সে জন্য টার্গেট কিলিং হচ্ছে। কিলিং এর আধ ঘণ্টার মধ্যেই বিশেষ একটি দেশের ওয়েবসাইটের মাধ্যমে বাংলাদেশে আইএসের অস্তিত্ব জানানো হচ্ছে। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা সংস্থার লোকজন দেশে একটি আইএসের অস্তিত্ব পায়নি। 
আওয়ামী লীগের এ নেতা বলেন, বাংলাদেশের মানুষ অত্যন্ত শান্তিপ্রিয়। এ দেশের মানুষ হত্যা, সন্ত্রাস, জঙ্গিবাদ পছন্দ করে না। তাই বিশ্বের অনেক রাষ্ট্রকে পেছনে ফেলে বাংলাদেশ আজ বিশ্বে ৩৩তম নিরাপদ রাষ্ট্র হিসেবে আন্তর্জাতিক সংস্থা কর্তৃক স্বীকৃত হয়েছে। 

আয়োজক সংগঠনের সভাপতি আব্দুল বাতেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, শ্রমিক নেতা ইসরাফিল এমপি প্রমুখ। 
Labels:

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget