ফুগেল আহমদ,ফ্রান্স থেকে : বিশিষ্ট সাংবাদিক শফিক রেহমান ও মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে গতকাল ১৭ মে বুধবার ফ্রান্সস্ত বাংলাদেশ দুতাবাসের মাননীয় রাষ্ট্রদূত বরাবর স্বারকলিপি পেশ করেছে জাতীয়তাবাদী নাগরিক মুক্তি পরিষদ, ফ্রান্স।

জাতীয়তাবাদী নাগরিক মুক্তি পরিষদ, ফ্রান্সের আহবায়ক শামীমা আক্তার রুবীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল এই স্মারকলিপি প্রদান করেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফ্রান্স বিএনপির সাধারণ সম্পাদক এম এ তাহের, পরিবেশ বিজ্ঞানী ড. কামরুল হাসান, জাতীয়তাবাদী নাগরিক মুক্তি পরিষদ, ফ্রান্স এর যুগ্ন আহবায়ক গোলাম রসুল রুবেল, সদদস্য রফিক মাস্টার, প্রফেসর তাসলিমা আক্তার, রাশেদুল ইসলাম, ডালিম সরকার, ফরিদা আক্তার, মাহমুদুর রহমান, নজরুল ইসলাম প্রমুখ। সংগঠনের আহবায়ক শামীমা আক্তার রুবী তার বক্তব্যে বলেন, শফিক রেহমানকে ও মাহমুদুর রহমানকে বারবার রিমান্ডে নিয়ে শারীরিক ও মানসিকভাবে নির্যাতনের তীব্র নিন্দা জানাচ্ছি এবং সাংবাদিক ও জাতির বিবেকের উপর এই নির্যাতনের পরিণাম কখনো শুভ হতে পারে না। আমরা প্রবাসী বাংলাদেশী সাংবাদিক, সুশীল সমাজ ও বিভিন্ন পেশাজীবী দলের সদস্যদের থেকে প্রখ্যাত সাংবাদিক শফিক রেহমান ও মাহমুদুর রহমান সহ বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি জনাব শওকত মাহমুদের অবিলম্বে মুক্তি দাবি জানাচ্ছি। নাগরিক অধিকার ও ন্যায়বিচার নিশ্চিত করার জন্য সেইসাথে সাংবাদিক সাগর ও রুনি হত্যার অতি দ্রুত বিচার দাবী করছি । ফ্রান্সের বাংলাদেশ দুতাবাসের হেড অব চেন্সারী খান হজরত আলী রাষ্ট্রদূতের পক্ষ থেকে প্রতিনিধি দলের অবিলম্বে তাঁদের শফিক রেহমান ও মাহমুদুর রহমান মুক্তির দাবীতে প্রদেয় স্বারকলিপি গ্রহণ করেন।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: