বিয়ানীবাজার প্রতিনিধি : বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের পুর্ব মুড়িয়া সারপার গ্রামের হাফিজ শামছুল হক  (ডোগা হাফিজ)ও হালিমা খানমের কনিষ্ট পুত্র সিলেট এম.সি কলেজের অনার্স শেষ বর্ষের মেধাবী ছাএ মোঃ রোকনুজ্জামান  মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে বিগত দুই মাস 
থেকে ঢাকা পি জি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।  ডাক্তারের পরামর্শ মতে তার উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে  নিয়ে ব্লাড সঞ্চালনের জন্য প্রায় ৫০ লক্ষ টাকার ব্যয়-বহুল  অপারেশন প্রয়োজন।ইতি পুর্বে দরিদ্র পরিবারের পক্ষ থেকে কয়েক লক্ষ  টাকা ব্যয় করা হয়েছে। গরিব - অসুহায় সন্তানের চিকিৎসা খরচ বহন করা পরিবারের  পক্ষে আর সম্ভব হচ্ছে না। বর্তমানে সারপার যুব সংঘ তাদের এলাকার সন্তান ও বিপদগ্রস্ত অসুহায় পরিবারের পাশে মানবতার কল্যাণে সমাজের সর্বস্তরের জনসাধারণের কাছে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য আহবান জানিয়েছেন।সারপার যুব সংঘের দাবী বিপদগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ানো আমাদের মানবিক দায়িত্ব, সবার একটু সহযোগিতায় বাঁচিয়ে দিতে পারে একটি প্রাণ। মানবতার কল্যানে মানবিক দায়বোধ থেকে রোকনুজ্জামানের চিকিৎসায় সহযোগিতার হাত বাড়াতে সর্বস্তরের মানুষের কাছে অনুরোধ রইল।
বি:দ্র: রোকনুজ্জামান কে সাহায্য পাঠানোর ঠিকানা ১) যৌথ একাউন্ট,  হালিমা খানম- শাহিন আহমদ) সঞ্চয়ী হিসাব নং- ০০০৭০৩১০০৫৩৯০৫যমুনা ব্যাংক লিঃ বিয়ানীবাজার, সিলেট। ২) বিকাশ নং- ০১৭২৪ - ৯৬৮৩১৩ শাহরিয়ার হোসাইন নাজমুল । প্রয়োজনে,  (০১৭৬০-৯১০৯১৫ মারুফ) (০১৮৬২-৯৭৫৬৫৮শাহিন)(০১৭৮১-৬০৬৫৮৪ সাহেদ) ।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: