সুনন্দন বড়ুয়া,প্যারিস থেকে : বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন ফ্রান্স আওয়ামীলীগের নবনির্বাচিত সিনিয়র সহ সভাপতি মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম।

গত ১৬ই মে প্যারিসের স্থানীয় একটি রেষ্টুরেন্টে বৃহত্তর চট্রগ্রামবাসীর উদ্যোগে আয়োজিত তাৎক্ষনিক সংবর্ধনার জবাবে চৌধুরী সেলিম এ কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বকে শক্তশালী করে বাংলাদেশকে একটি সুখী ও সমৃদ্ধশালী দেশ গঠনে প্রবাসীদের ভূমিকা রাখতে হবে, তাহলেই দেশ আরো বেশি এগিয়ে যাবে। চট্রগ্রামের হাটহাজারীর সন্তান বিশিষ্ট ব্যাবসায়ী মঞ্জুরুল হাসান চৌধুরীর সংবর্ধনা সভায় এ সময় বক্তব্য রাখেন ব্যাবসায়ী নেতা তাপস বড়ুয়া রিপন, মোজাম্মেল হক, ফ্রান্স আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, কমিউনিটি যুব নেতা মোঃ সেলিম, শ্রীদ্ধীপ বড়ুয়া নিপু, করিম উল্লাহ, রাসেল বড়ুয়া, মোঃ জসিম উদ্দিন, মনতোষ বড়ুয়া, মোঃ ওমর ফারুক, সুজয় বড়ুয়া, ঝুনূ বড়ুয়া, মোঃ রনি, তানু বড়ুয়া সহ আরো অনেকে।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: