জনপ্রিয় অনলাইন ডেস্ক : বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়ের জবাব দিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনিবলেছেন, গয়েশ্বর রায় অনেক সময় অবচেতন মনে সত্য কথা বলে দেন। তাই আমি গয়েশ্বর রায়কে ধন্যবাদ জানাই। মাঝে মাঝে সত্যকথা বললে আমাদের জন্য অনেক ভালো হয় বলেও মন্তব্য করেন তিনি।


মঙ্গলবার দুপুরে নয়াপল্টনস্থ ভাসানী ভবনে এক সভায় গয়েশ্বর চন্দ্র রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বলেন আপনি এত সুন্দর জেলখানা বানাইছেন, সেখানে থাকবেন না, এটা কী করে হয়?। আপনি যেভাবে লণ্ডভণ্ড করছেন, দুর্যোগ খুব কাছে। আলীবাবা চল্লিশ চোরা একসাথে জেলখানায় যাবেন।এ কথার প্রতিবাদ করে মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত চলমান রাজনীতি ও বতর্মান পরিস্থিতি শীষর্ক আলোচনা সভায় হাসান মাহমুদ এসব কথা বলেন।হাছান মাহমুদ বলেন, বতর্মানে খালেদা জিয়া অসংলগ্ন কথা বলছেন। তিনি এখন খুব বিমূর্ষ অবস্থায় আছেন। কেননা তিনি এখন গভীর হতাশায় নিমজ্জিত। কারণ তার পাশে এখন আর কেউ নেই।
সুত্র:বি/ডি/২৪/ল/ক
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: