জনপ্রিয় অনলাইন ডেস্ক : চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়। বিএনপি নেতা আসলাম চৌধুরীকে জিজ্ঞাসাবাদ না করতে দিল্লি থেকে ফোন এসেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।


তিনি বলেন, আসলামকে গ্রেপ্তার করে সাত দিনের রিমান্ডে নেয়ার পরে ভারতের ইশারায় তাকে কোনো জিজ্ঞাসাবাদ করা হয়নি। দিল্লি থেকে ফোন আসার কারণে সরকার তার বিরুদ্ধে কোনো কিছু করতে পারছেন না। সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ডেমোক্রেটিক মুভমেন্ট আয়োজিত প্রবীণ সাংবাদিক ও খ্যাতিমান বুদ্ধিজীবী সাদেক খানের এক স্মরণসভায় তিনি এসব কথা বলেন। ভারতে সরকারি দলের এক সংগঠনের অনুষ্ঠানে এক ইসরাইলি রাজনীতিকের সঙ্গে বৈঠকের পর সম্প্রতি সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ এনে গ্রেপ্তার করা হয় আসলাম চৌধুরীকে। আওয়ামী লীগ নেতাদের অভিযোগ,ক্ষমতার লোভে বিএনপি ইসরাইলের সঙ্গে হাত মিলিয়েছে। তবে বিএনপি এ অভিযোগ নাকচ করে দিয়েছে। গয়েশ্বর বলেন,আমরা বন্ধুত্ব চাই দাসত্ব নয়। রাষ্ট্রীয় মযাদায় বন্ধুত্ব চাই। ভারতের কথা মত আমাদের দেশ চললে আমি বলবো উই আর আনফিট।তিনি বলেন,যতক্ষণ পর্যন্ত এ দেশ সুষ্ঠু গণতন্ত্র প্রশস্ত না হবে ততক্ষণ পর্যন্ত বিচ্ছিন্ন ঘটনা ঘটবে। আর আমাদের দেশ যদি অন্যের কথায় চলে তাহলে দেশে গণতন্ত্র ফিরবে না। তিনি আরো বলেন, শক্তির জোরে বেশি দিন ক্ষমতা ধরে রাখা যায় না। মজার বিষয় হচ্ছে ৮৪ বছরের বৃদ্ধ শফিক রেহমান থেকে শুরু করে হাজার হাজার বিরোধী দলীয় নেতা-কর্মীদের দিনের পর দিন রিমান্ডে থাকলেও অজ্ঞাত কারনে থেমে যায় আসলাম চৌধুরীর রিমান্ড । এক্ষেত্রে বাহানা হিসেবে পেশ করা হয় আদালতের কথিত রিট । অথচ ভিন্ন মত দলনে সরকার ও তার পেটোয়া বাহিনী এর আগে আদালতের কোন রিটেই মানেনি ।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: