বিয়ানীবাজারে চেয়ারম্যান প্রার্থীর কান্ড ! ভোটের প্রতিশ্রুতি না দেয়ায় তুলে নিলেন ভোটারের বাড়ির টিউবওয়েল

সুফিয়ান আহমদ,বিয়ানীবাজার প্রতিনিধিঃ ভোট দেয়ার প্রতিশ্রুতি না দেয়ায় ভোটারের বাড়ি থেকে নিজের দেয়া টিউবওয়েল তুলে নিলেন বিয়ানীবাজার উপজেলার তিলপারা ইউনিয়নের আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ইসলাম উদ্দিন ওরফে ইসলাম মেম্বার। এই ঘটনাটি ইউনিয়নজুড়ে বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে। আর ইউনিয়নের সচেতন ভোটাররা ঘটনাটিকে কান্ডজ্ঞানহীন বলে আখ্যায়িত করেছেন। এর সাথে তাঁর প্রতিদ্বন্ধি প্রার্থীরাও এই সুযোগকে কাজে লাগিয়ে তাঁর বিরুদ্ধে প্রচার প্রচারণা চালাচ্ছেন। যার কারণে নির্বাচনে ওই প্রার্থীর ভরাডুবি অনেকটা নিশ্চিত হয়ে গেছে এমনটি মনে করছেন ইউনিয়নের সচেতন বাসিন্দারা।

জানা যায়, আওয়ামীলীগ থেকে মনোনয়ন না পেয়ে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোড়া মার্কা প্রতীক নিয়ে প্রচার প্রচারণা চালাচ্ছেন তিলপারা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন ওরফে ইসলাম মেম্বার। যার কারণে এরই মধ্যে দল থেকে বহিষ্কারও হয়েছেন তিনি। সম্প্রতি তিনি তাঁর তিলপারা ইউনিয়নের ইনাম গ্রামে প্রচার প্রচারণায় গিয়ে আব্দুল খালিক নামে এক ভোটারের কাছে ভোট চাইলে ওই ভোটার থাকে ভোট না দিয়ে নৌকা প্রতীকে ভোট দেয়ার কথা জানালে ক্ষিপ্ত হয়ে উঠেন ইসলাম উদ্দিন। একপর্যায়ে ওই ভোটারের বাড়ি থেকে নিজের দেয়া টিউবওয়েলটি নিজের লোকজনদের দিয়ে তুলে নিয়ে আসেন তিনি। বিশ্বস্ত একটি সূত্র জানায়, আরব আমিরাতের এক প্রিন্সের কাছ থেকে বিভিন্ন সময়ে জাকাত বাবদ অর্থ সংগ্রহ করেন চেয়ারম্যান প্রার্থী ইসলাম উদ্দিনের আরব আমিরাত (দুবাই) প্রবাসী পুত্র জামিল। আর ওই অর্থ থেকেই ইউনিয়নের গরীব-দুস্থ মানুষের মধ্যে টিন,টিউবওয়েল,শাড়িসহ বিভিন্ন খাদ্য সামগ্রী ঘটা করে নিজের নামে বিতরণ করেন ইসলাম উদ্দিন। অনেকে ইসলাম উদ্দিনের এই কার্যক্রমকে বাহ বাহ দিলেও এক অনুসন্ধানে বেরিয়ে আসে এমন তথ্য।
এদিকে ভোটারের বাড়ি থেকে টিউবওয়েলটি তুলে নিয়ে আসার ঘটনাটি ইউনিয়নজুড়ে ছড়িয়ে পড়লে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়। অনেকে এই ঘটনাটিকে কান্ডজ্ঞানহীন বলে আখ্যায়িত করেন। আর এই ঘটনায় আসন্ন ৪ঠা জুনের নির্বাচনে ইসলাম উদ্দিনের ভরাডুবি অনেকটা নিশ্চিত বলে মতামত দেন।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক তরুণ এক ভোটার বলেন, ইসলাম উদ্দিন একজন চেয়ারম্যান প্রার্থী হয়েও এরকম একটি কাজ করে নিজের আসল চরিত্রের জানান দিলেন। তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের জনগণের সাথে কি রকম আচরণ করবেন তা তো এই ঘটনা থেকে সহজেই বুঝা যাচ্ছে। এব্যাপারে চেয়ারম্যান প্রার্থী ইসলাম উদ্দিনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায় নি।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget