প্যারিস দশ এর মেয়র রেমি ফেখরের সাথে ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের মতবিনিময়

আব্দুল করিম,ফ্রান্স : ফ্রান্সের রাজধানী প্যারিসের দশ এর মেয়র রেমি ফেখরের সাথে বাংলাদেশ দূতাবাস ফ্রান্সের সার্বিক তত্বাবধানে ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের মতবিনিময় ও মধ্যাহ্নভোজ অনুষ্ঠিত হয়েছে।বুধবার দুপুরে প্যারিসের গার্দনর্দের অভিজাত রেস্তুরা দিল্লি প্যালেসে এ মতবিনিময় ও মধ্যাহ্নভোজ অনুষ্ঠিত হয়।

ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের সভাপতি সাত্তার আলী সুমনের সভাপতিত্বে ও সহ সভাপতি টি এম রেজা ও ,সাধারণ সম্পাদক সুব্রত ভট্টাচার্য শুভ,র যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্যারিস দশ এর মেয়র রেমি ফেখর।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,ফ্রান্সে নিযুক্ত বাংলাদেশ রাষ্ট্রদূত এম সহিদুল ইসলাম, প্যারিস দশ এর ডেপুটি মেয়র আলেকস্ন্দ্রা কর্দিবার্দ,বাংলাদেশ দুতাবাসের কমার্শিয়াল কাউন্সিলার ফিরোজ উদ্দীন,হেড অফ কাউন্সিলার হযরত আলী খান ,ব্যবসায়ী ফোরামের সহ সভাপতি রিপন বড়ুয়া ,সহ সাধারণ সম্পাদক মফিজ আলী ,ব্যবসায়ী নেতা শরিফ আল মোমিন, শাহ জামাল ,সাইফুল ইসলাম ,এমদাদুল হক স্বপন ,পারভেজ রশিদ পিটু ,আজিজুর রহমান,আউয়াল রহমান দ্বীপ ,আলম আহমদ ,শামিম হোসেইন,ফয়জুর রহমান,জাকির হোসেইন ,আক্তারুজ্জামান ,খান সুজন ,মইন উদ্দিন,শাহাদাত আজাদ সহ প্যারিস দশের ব্যবসায়ীরা।

প্যারিস দশ এর ব্যবসায়ীদের নিয়ে অনুষ্ঠিত এ মতবিনিময় অনুষ্ঠানে মেয়র রেমি ফেখর বলেন, প্যারিসে বাংলাদেশী ব্যবসায়ীদের জন্য অত্যন্ত উপযোগী ও নির্ভর যোগ্য স্থান । বিশ্বের কাছে শুধু শিল্প সাহিত্যের শহর হিসেবে পরিচিত নয় বরং ফ্যাশন ও ব্যবসার শহর হিসাবে ও পরিচিত। এসময় তিনি বাংলাদেশী ব্যবসায়ীদের ভূয়সী প্রসংশা করে বলেন, বাংলাদেশীরা ফ্রান্সের আইনের প্রতি গভীর শ্রদ্ধাশীল বলে আমি জানি। ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরাম ও প্যারিস দশের সকল বাংলাদেশী ব্যবসায়ীদের জন্য প্যারিস মেরি সবসময় সকল ধরনের সহযোগিতার হাত প্রসারিত রয়েছে বলে তিনি জানান।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget