বিয়ানীবাজারে চলছে ইফতেখার চৌধুরী’র “বিজলী” ছবির শুটিং উচ্ছসিত ও আনন্দিত নিজ এলাকার মানুষ

সুফিয়ান আহমদ,বিয়ানীবাজার প্রতিনিধিঃ ইফতেখার চৌধুরী। বাংলাদেশের চলচ্চিত্র জগতে বর্তমান সময়ের খ্যাতিমান এক নির্মাতা। যিনি খুব অল্প সময়েই নিজের মেধা ও দক্ষতা দিয়ে চলচিত্র জগতে নিজের অবস্থান সুস্ংহত করেছেন। পরিচিত লাভ করেছেন সর্বত্র।

দেশের খ্যতিমান এই চলচিত্র নির্মাতা সিলেটের প্রবাসী অধ্যুষিত এলাকা হিসেবে খ্যাত বিয়ানীবাজারের মুল্লাপুর গ্রামের বাসিন্দা। সম্প্রতি তিনি নিজ বাড়িতেই শুরু করেছেন তাঁর নিজের চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত বিজলী ছবির শুটিং। নিজ এলাকায় তাঁর এমন প্রত্যাবর্তনে উচ্ছসিত ও আনন্দিত নিজ গ্রামের জনসাধারণসহ উপজেলারবাসী। জানা যায়,২০১০ সালে খোঁজ-দ্য সার্চ চলচ্চিত্রটির মধ্য দিয়ে চলচ্চিত্র নির্মানের জগতে অভিষেক ঘটে তরুণ নির্মাতা ইফতেখার চৌধুরীর। এরপর থেকেই নিরলসভাবে চলচিত্র নির্মানের জন্য কাজ করে যাচ্ছেন তিনি। বিজলী ছবিটিও তাঁরই একটি অংশ। বৈজ্ঞানিক কল্পকাহিনী নিয়ে নির্মিত এই ছবিতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের শীর্ষ নায়িকা ববি। তবে তাঁর বিপরীতে কে অভিনয় করবেন তা জানা না গেলেও ধারণা করা হচ্ছে পার্শ্ববর্তি দেশ ভারতের কলকাতার জনপ্রিয় কোন নায়ক থাকবেন। এছাড়াও  নবনির্মিতব্য এই ছবিতে  কলকাতার এক সময়ের জনপ্রিয় নায়িকা শতাব্দী রায়সহ দেশের খ্যতিমান অভিনেতা ও অভিনেত্রীরা অভিনয় করছেন। নায়িকা ববির প্রযোজনা প্রতিষ্টান বব ষ্টার এর প্রযোজনায় নির্মিত এই ছবিটি গত বুধবার পরিচালক সমিতিতে বিজলী নিবন্ধন করেন ইফতেখার চৌধুরী।

এব্যাপারে ছবির পরিচালক তরুণ নির্মাতা ইফতেখার চৌধুরী জানান, সব সময়েই চেষ্টা করি ভাল কাজ করার জন্যে, দেশের চলচ্চিত্র প্রিয় মানুষকে ভালো চবি উপহার দেয়ার জন্য। তবে বিজলির জন্য বিশেষ কিছু করার চেষ্টা করছি। এটি একটি বৈজ্ঞানিক কল্পকাহিনি ভিত্তিক চলচ্চিত্র। আমরা হলিউড কিংবা বলিউডে এ ধরনের চলচ্চিত্র দেখি বলতে গেছে বিজলীও এগুলোর আদলেই হবে। আর আমাদেও দেশের জন্য এ ধরনের চলচ্চিত্র এটিই প্রথম। আশা করি, এই ছবিটি তুমুল দর্শক প্রিয় হবে এবং বাংলাদেশের মধ্যে জনপ্রিয় একটি ছবি হিসেবে খ্যতি অর্জন করবে।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget