প্যারিসে চ্যানেল আই ইউরোপের ম্যানেজিং ডিরেক্টর শোয়েব কে সংবর্ধনা

আব্দুল করিম,প্যারিস,: ফ্রান্সে চ্যানেল আই ইউরোপের ম্যানেজিং ডাইরেক্টর ও ইউকে বাংলা প্রেসক্লাবের সভাপতি রেজা আহমদ ফয়সল চৌধুরী শুয়েবের সম্মানে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

রোববার বিকেলে প্যারিসের শাখশেল হোটেল ইবিসের বল রুমে প্যারিস - বাংলা প্রেস ক্লাব ফ্রান্স এ সংবর্ধনা প্রদান করে। প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি শামসুল ইসলামের সভাপতিত্বে ,সাধারণ সম্পাদক ও চ্যানেল আই ইউরোপর ফ্রান্সের প্রতিনিধি এনায়েত হোসেন সোহেলের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি আবু তাহির, কোষাধ্যক্ষ ফেরদৌস করিম আখনজি,প্রচার সম্পাদক নয়ন মামুন,পুথি শিল্পী কাব্য কামরুল,সাংবাদিক শাহ মোহা: জাকারিয়া,সেলিম উদ্দিন,আলমাস উদ্দিন,জাকির হোসেন,আব্দুল করিম,আবুল কালাম মামুন;জহিরুল রানা,কাকন রানা,সামিউল ইসলাম,ফাতেমা নাজমিন,খন্দকার আবেদ। সভায় বক্তারা বলেন,

সাংবাদিক রেজা আহমদ ফয়সল চৌধুরী সুয়েব একজন নির্লোভ,সৎ,দেশপ্রেমিক, আপোষহীন কলম সৈনিক। তার চিন্তাধারা ও লেখনি দেশ প্রেমের প্রতিটি ছোয়ায় ভেসে উঠে। বক্তারা চ্যানেল আই ইউরোপ কর্তৃপক্ষের কাছে ফ্রান্স তথা ইউরোপের বিভিন্ন দেশে এই চ্যানেলের উপস্থিতি আরো বিস্তৃত এবং আত্মনির্ভর করার দাবী জানান।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget