১০০ টাকায় ‘ন ডরাই’!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৬ বার পঠিত

মাত্র ১০০ টাকার বিনিময়ে উপভোগ করা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ছবি ‘ন ডরাই’। আগামীকাল থেকে স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় চলবে ছবিটি। যারা ছবিটি দেখতে পারেননি তাদের জন্যই এমন উদ্যোগ।

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ায় “ন ডরাই” নিয়ে নতুন করে অনেকের কৌতূহল তৈরি হয়েছে। সেইসঙ্গে যারা ছবিটি দেখতে পারেননি তাদেরকে দেখার সুযোগ করে দিতে ছবিটি পুনরায় হলে এনেছি আমরা। দর্শকদের সুবিধার্থে টিকেটের মূল্য সহজলভ্য করা হয়েছে। আশা করছি, দর্শকরা সুযোগটি উপভোগ করবেন।’

স্টার সিনেপ্লেক্সের বিপণন বিভাগের জেষ্ঠ্য ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘এই অফার থাকবে সাত দিন অর্থাৎ ১২-১৯ ফেব্রুয়ারি পর্যন্ত। দর্শক চাহিদা ভালো থাকলে অফারটি দ্বিতীয় সপ্তাহেও থাকবে।’

২০১৯ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার-এ সেরা চলচ্চিত্রসহ ৬টি ক্যাটাগরিতে পুরস্কার জয় করেছে ‘ন ডরাই’। দেশের প্রথম নারী সার্ফার নাসিমার জীবনের গল্প থেকে অনুপ্রাণিত হয়ে ছবিটি নির্মাণ করা হয়। সার্ফিং নিয়ে নির্মিত দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র এটি।

২০১৯ সালের ২৯ নভেম্বর মুক্তি পায় ‘ন ডরাই’। ছবিটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন সুনেহরা বিনতে কামাল। আরও আছেন সাঈদ বাবু, শরিফুল রাজসহ অনেকে।




নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..