সিলেটে অন-টাইম বিডি’র ২ বছর পূর্তি উপলক্ষ্যে এওয়ার্ড প্রদান ও আলোচনা সভা

জনপ্রিয় অনলাইন
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৬ বার পঠিত

‘বেকারত্ব দূরকরি, উজ্জ্বল সমাজ গড়ি’ এই শ্লোগানকে সামনে নিয়ে প্রতিষ্ঠিত  অন-টাইম বিডি  সিলেটের স্বনামধন্য ডেলিভারি ও সার্ভিস প্রতিষ্ঠানের  দু’বছর পূর্ণ করেছে। হাঁটি হাঁটি পা পা করে এগিয়ে যাওয়া এ প্রতিষ্ঠান আজ অত্যন্ত গর্ব ও সততার সাথে সার্ভিস প্রদান করে তাদের গ্রাহক ও শোভান্যুধায়ীদের মন জয় করে নিয়েছে, যা সত্যি সত্যিই প্রশংসার দাবিদার।

সিলেটের স্পেন ও আমেরিকা প্রবাসী দুই তরুণ যুবক উদ্যোক্তার সুনিপুণ স্বপ্নের স্বারতী আজকের এ অন-টাইম বিডি। মূলত শিক্ষিত ও স্বল্প শিক্ষিত কিছু উদ্যোমী ও আত্মবিশ্বাসী বেকার যুবকের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্য নিয়ে এগিয়ে যাওয়া। আর তাই বর্তমানে এ প্রতিষ্ঠানে কর্মরতদের সংখ্যাও অনেক।

অন-টাইম বিডি’র কর্ণধার স্পেন প্রবাসী লায়েবুর রহমান ও আমেরিকা প্রবাসী তাওসিফ আহমেদ চৌধুরী ভিডিও কনফারেন্সের মাধ্যমে এক যৌথ বার্তায় জানান যে, আমরা আমাদের এ প্রতিষ্ঠানের মাধ্যমে বেকার যুবকের কর্মসংস্থান সৃষ্টি করে আমাদের গ্রাহকদের নিকট সঠিক সময়ে তাদের কাঙ্ক্ষিত দ্রব্য পৌঁছে দিতে পেরে সত্যিই আনন্দিত। ভবিষ্যতে অন-টাইম বিডি তাদের সুনাম আরো বৃদ্ধি করবে এটাই আমাদের প্রত্যাশা। পাশাপাশি অন-টাইম বিডির সকল কর্মকর্তা এবং গ্রাহক শুভাকাঙ্খী সহ সেমিনারে আগত সকলের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জ্ঞাপন করেন তারা।

নগরীর ইলেকট্রিক সাপ্লাই রোডের মফিজ কমপ্লেক্সের ২য় তলায় অবস্থিত অন-টাইম বিডি’র  ভাইস চেয়ারম্যান সাইফুর রহমান এর সভাপতিত্বে ও ম্যানেজিং ডাইরেক্টর দিলোয়ার আহমদ রাশেদ এর সঞ্চালনায় সিলেট নগরীর জিন্দাবাজারস্থ জল্লারপার রোডের ট্রিট গ্যালারী রেস্টুরেন্টে গত ২২শে সেপ্টেম্বর  রাত ৮.৩০ মিনিটের সময় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান ও নগরীর তপুবন আবাসিক এলাকার সভাপতি বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব আনোয়ার খান, বিশেষ অতিথি  বিশিষ্ট ব্যবসায়ী হাফিজুর রহমান চৌধুরী, ব্যাংক কর্মকর্তা সারোয়ার আহমদ চৌধুরী, ব্যবসায়ী ফখর উদ্দিন আহমদ চৌধুরী, আলমগীর হোসেন, অনিয়ম ও অপরাধ বিষয়ক জাতীয় সাপ্তাহিক অভিযোগ পত্রিকার সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক ও জাতীয় দৈনিক স্বাধীন দেশ পত্রিকার সিলেট জেলা প্রতিনিধি  এম আব্দুল করিম ও ফটো সাংবাদিক আবদুল কাহার আকাশ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন গ্রাহক মোঃ তারাজুল, রাহুল এবং অন-টাইম বিডির ম্যানেজার কামরান আহমদ, রিসিপসনিস্ট মোছাঃ লুবনা বেগম ও মোছাঃ তানিয়া বেগম, রাইডার জাবির আহমদ, আরকান আহমদ ও পাবেল আহমদ প্রমুখ। এ সময় ৪৫জন নিয়মিত গ্রাহকদের মধ্যে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

সভায় উপস্থিত বক্তারা সিলেটের স্বনামধন্য এ ডেলিভারি ও সার্ভিস প্রতিষ্ঠান অন-টাইম বিডি’র সাফল্য ও গৌরব উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন। পরিশেষে মোনাজাত এর মাধ্যমে কোভিড-১৯ মহামারী পরিস্থিতি থেকে দেশ ও দেশের বাহিরে অবস্থানরত সকলের প্রতি দোয়া প্রার্থনা করে ও অন-টাইম বিডির সমৃদ্ধি কামনা করে সভার সমাপ্তি হয়।




নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..