শাকিব-বুবলী আবার একসঙ্গে

জনপ্রিয় অনলাইন
  • আপডেট টাইম : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭ বার পঠিত

চিত্রনায়ক শাকিব খানের সুবাদেই বাংলা চলচ্চিত্রে শবনম বুবলীর আগমন। একসঙ্গে দুই ছবি দিয়ে রূপালী পর্দায় যাত্রা শুরু করেন তিনি। এরপর শাকিবের সঙ্গে একাধিক ছবিতে জুটি বাঁধেন বুবলী। সবশেষ চিত্রনায়ক নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’ ছবিতে কাজ করেন এই চিত্রনায়িকা। আর সম্প্রতি ‘চোখ’ শিরোনামের নতুন আরও একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন নিরব-বুবলী।

মাঝে শোবিজ পাড়ায় কথা রটে, ‘বীর’ ছবির পর শাকিব-বুবলীর সরল পথ দুই দিকে বেঁকে গেছে। সেসব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে আবারও একসঙ্গে কাজ করতে যাচ্ছে শাকিব-বুবলী।

জানা গেছে, নাট্যনির্মাতা তপু খানের ‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তারা। এরই মধ্যে ছবির জন্য শাকিব-বুবলী চুক্তিবদ্ধও হয়েছেন। ছবিটি নির্মিত হচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড (আরটিভি)-এর ব্যানারে। যারা এর আগে আলোচনায় আসে তাহসান-শ্রাবন্তীকে নিয়ে ‘যদি একদিন’ ছবি নির্মাণ করে। আগামী ২০ মার্চ থেকে নতুন ছবির শুরুর কথা রয়েছে। আর আগামীকাল হবে এর জমকালো মহরত।

আরটিভি’র অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব জানান, ১৮ ফেব্রুয়ারি নতুন একটি চলচ্চিত্রের ঘোষণা দেওয়া হবে। এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন চলচ্চিত্রটির প্রযোজক ও বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড-এর পরিচালক সৈয়দ আশিক রহমান, নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলীসহ সংশ্লিষ্টরা।

তবে এই বিষয়ে নির্মাতা তপু খান ও দুই শিল্পী শাকিব-বুবলীর কোনো মন্তব্য পাওয়া যায়নি।

সুত্র. দৈনিক আমাদের সময় ।




নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..