লন্ডন ভিত্তিক এলোমেলো গ্রুপের গেট টুগেদার ২০২১ সম্পন্ন

শফিক খাঁন,বার্সেলোনা
  • আপডেট টাইম : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৯৫ বার পঠিত

কোভিড-১৯ নিঃসন্দেহে বর্তমান শতাব্দীর সবচেয়ে বড় দুর্যোগের নাম। এরই মধ্যে স্বাস্হ্য বিধি মেনে যুক্তরাজ্য বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা সমমনা বন্ধুদের নিয়ে গড়া ফেসবুক গ্রুপ ‘এলোমেলো’র আয়োজনে গত ১৫ ই ফেব্রুয়ারি ঢাকার এক মনোরম লোকেশন “ঢাকা বোট ক্লাব”-এ অনুষ্ঠিত হয় “এলোমেলো বাংলাদেশ গেট টুগেদার, ২০২১” ।
এলোমেলোর প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী বিজ্ঞানী ড. আরিফ ও চিকিৎসক ডা. রাহাত-এর দিক নির্দেশনায় অনুষ্ঠানটি যৌথ পরিচালনা করেন ডা. সুমি ও ড. মারিয়া। অনুষ্টানটি সার্বিক আয়োজক ও তত্ত্বাবধানে ছিলেন আল মামুন।
এতে উপস্থিত ছিলেন ডা. দীনা, মেজর (অব:) দেলোয়ার, জামাল, শম্পা, বোরহান, টুই, শাকিল, ওয়ালি, মেজর নাসিম, পিপিন, পপি, মারিয়াম, ডা. মুন্না, শেপু, শাহানা, শফিক ও খোকন।
প্রতিষ্ঠাতা সাইন্টিস্ট আরিফ শেখ ও ডাক্তার রাহাত জানান ভবিষ্যতে পৃথিবীর বিভিন্ন দেশে এলোমেলো গ্রুপের এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে, তাই বাংলাদেশ থেকেই এটার শুভ সূচনা করা হলো ।
সকল সদস্যদের নিয়ে  শুরু হয় কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পর্ব।  বেশ কিছু জনপ্রিয় দেশীয় গান পরিবেশন করা হয়। পুরো অনুষ্ঠান জমকালো আয়োজনে গান গেয়ে মাতিয়ে রাখেন “এলোমেলো” পরিবারের সদস্য বৃন্দরা।




নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..