যু্বদলের ধাওয়া পাল্টা ধাওয়া, আটক ৩

জনপ্রিয় অনলাইন
  • আপডেট টাইম : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৬২ বার পঠিত

গাজীপুরের জয়দেবপুরে যুবদল, সেচ্ছাসেবকদল ও ছাত্রদলের প্রতিবাদ সমাবেশে পুলিশের বাধায় ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। পরে পুলিশ টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে সমাবেশ ছত্রভঙ্গ করে দিয়েছে। এ ঘটনায় যুবদলের ৫ জন নেতা আহত হয়েছেন। এছাড়া শৃঙ্খলা ভঙ্গের দায়ে তিনজনকে আটক করেছে পুলিশ।

আজ শনিবার দুপুরে গাজীপুর জেলা বিএনপি কার্যালয়ে গাজীপুর মহানগর যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল আয়োজিত প্রতিবাদ সমাবেশে আয়োজন করে। পুলিশ ও যুবদল কর্মীরা জানায়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন বিরোধী সমাবেশে গতকাল শুক্রবার দেশের বিভিন্ন স্থানে পুলিশের হামলা ও ব্রাহ্মণবাড়িয়ায় একজন মারা যাওয়ার প্রতিবাদে সমাবেশের আয়োজন করা হয় গাজীপুরে। শান্তিপূর্ণ আয়োজনে পুলিশ বাধা প্রদান করলে পুলিশের উপর ইটপাটকেল ছুড়ে ছাত্রদল ও যুবদল কর্মীরা। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

পরে পুলিশ ১০-১২ রাউন্ড রাবার বুলেট ও এক রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে সমাবেশ ছত্রভঙ্গ করে দেয়। এতে গাজীপুর মহানগর যুবদলের দপ্তর সম্পাদক মাহমুদ নেওয়াজ, সহ-সম্পাদক মোশারফ হোসেন ভুইয়াসহ কমপক্ষে ৫ যুবদল নেতা আহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে গাজীপুর মহানগর যুবদল নেতা মাসুদ মোল্লা ও জেলা যুবদল নেতা শামীম মিসিসহ তিনজনকে আটক করেছেন।

এ বিষয়ে জিএমপি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম চৌধুরী জানান, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে মিছিল ছত্রভঙ্গ করা হয়েছে। এসময় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে।




নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..