শিরোনাম :
সিলেটে অন-টাইম বিডি’র ২ বছর পূর্তি উপলক্ষ্যে এওয়ার্ড প্রদান ও আলোচনা সভা আফগানিস্তান থেকে স্পেন হয়ে দেশে ফিরলেন ৬ বাংলাদেশি স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্নঃ চ্যাম্পিয়ন টাইগার মাদ্রিদ মাদ্রিদে বৈধতার দাবীতে বিক্ষোভ সমাবেশ বার্সেলোনায় বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন স্পেনে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী : গৌরবোজ্জ্বল ঐতিহ্যের মধ্যে দিয়েই বাংলাদেশের জন্ম মৌলভীবাজার জেলা এসোসিয়েশন ইন স্পেন এর মতবিনিময় সভা অনুস্টিত বিশ্ব “স্বজন” ফাউন্ডেশন, তুলুজ, ফ্রান্সের সমুদ্র ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত কাবুল থেকে রিয়াদ যাওয়া ৬ বাংলাদেশি স্পেনে আফগানিস্তানে তালেবানের ‘নতুন বন্ধু’ রাশিয়া!




মাদ্রিদে বৃহত্তর নোয়াখালী সমিতির ঈদ পুনর্মিলনী

কবির আল মাহমুদ, মাদ্রিদ
  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১০১ বার পঠিত

আনন্দ ও উৎসবের মধ্য দিয়ে স্পেনের রাজধানী মাদ্রিদে বৃহত্তর নোয়াখালী সমিতি স্পেনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ঈদ পুনর্মিলনী। মাদ্রিদের বৈশাখী রেস্টুরেন্টে প্রবাসী বাংলাদেশিদের নিয়ে গত বুধবার  (২১ আগস্ট) এই ঈদ মিলনমেলার আয়োজন করে বৃহত্তর নোয়াখালী সমিতি। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আয়োজিত এই মিলনমেলা ছিল সর্বস্তরের প্রবাসীদের পর্দাপণে মুখরিত।

ঈদ পুনর্মিলনীর এই আনন্দ উৎসবে যোগ দিতে বৈশাখী রেস্টুরেন্টে মাদ্রিদ ও এর আশপাশে বসবাসরত বৃহত্তর নোয়াখালীর সর্বস্তরের প্রবাসী বাংলাদেশিরা।

নবগঠিত বৃহত্তর নোয়াখালী জেলা সমিতি স্পেনের সভাপতি জালাল আহমদ এর তত্ত্বাবধানে এবং সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন শাকিলের সঞ্চালনায় ঈদের এই আনন্দ উৎসবে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল দেশীয় বিভিন্ন পিঠা ও নানা সুস্বাদু খাবার এবং আনন্দ আয়োজন।

অনুষ্ঠানে কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, খুলনা বিভাগীয় কল্যাণ সমিতি স্পেনের সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম, গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সিনিয়র সহ সভাপতি আব্দুল কায়ূম মাসুক প্রমুখ।

অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য দেন আয়োজক বৃহত্তর নোয়াখালী জেলা সমিতি স্পেনের সভাপতি জালাল আহমদ ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন শাকিল,সহ-সভাপতি মোহাম্মদ আবুল হোসেন, সহ-সভাপতি আবুল কাশেম মুকুল, সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আলমগীর ইবনে মাহবুব, দিদারুল আলম প্রমুখ।

পুনর্মিলনীতে আসা সবাইকে ধন্যবাদ জানিয়ে তাঁরা বলেন, ঈদুল আজহার আনন্দ সবার মাঝে ভাগাভাগি করে নিতে, মানবিকতা ও সংস্কৃতিতেও প্রবাসী নতুন প্রজন্মকে এগিয়ে নিতে এবং সুখে-দুঃখে একে অপরের পাশে থাকার অঙ্গীকারই এই আয়োজনের মূল লক্ষ্য।

ঈদ আনন্দ উৎসব ও মিলনমেলায় কমিউনিটির বিভিন্ন পর্যায়ের প্রবাসীরা উপস্থিত ছিলেন।




নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..