বার্সেলোনা, স্পেন | শুক্রবার , ৭ অক্টোবর ২০২২ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. #টপ৯
  2. #লিড
  3. অপরাধ
  4. অভিবাসন
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আফ্রিকা
  8. ইউরোপ
  9. ইসলাম ও ধর্ম
  10. এশিয়া
  11. কমিউনিটি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. জাতীয়

মাদারীপুর জেলা সমিতির শীতকালীন পিঠা উৎসবের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
জনপ্রিয় অনলাইন
অক্টোবর ৭, ২০২২ ৮:৪৫ অপরাহ্ণ

মাদারীপুর জেলা সমিতি বার্সেলোনা শাখার শীতকালীন পিঠা উৎসবের জন্য এক প্রস্তুতি   সভা অনুষ্ঠিত হয়েছে । গত ২৭শে সেপ্টেম্বর স্হানীয় এক রেষ্টুরেন্টে সংগঠনের সভাপতি শফিক খাঁনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শিহাব মিয়ার পরিচালনায় আলোচনা সভায়  উপস্থিত ছিলেন উপদেষ্টা হানিফ শরীফ, নূরে জামাল খোকন, কামরুল হাসান উজ্জল,আবুল কালাম আজাদ বাদল,সদস্য সচিব ফয়ছল আহমদ মোল্লা, সহ সভাপতি সাঈদ ফরাজী,যুগ্ম সাধারন সম্পাদক ফারুক বয়াতি,অর্থ সম্পাদক মোক্তার হোসেন,সাংগঠনিক সম্পাদক সোহাগ হোসেন আদর ও প্রচার সম্পাদক দেলওয়ার হোসেন প্রমুখ ।

গত ২৮ শে ফেব্রুয়ারি নির্বাচনের মাধ্যমে মাদারীপুর জেলা সমিতির ২০২২ ২০২৪ কমিটি ঘোষণা করা হয় পরবর্তী তিন মাসের মধ্যে কার্যকরী কমিটি পূর্ণাঙ্গ ঘোষণা করে গত চার মাসে এ পর্যন্ত বিভিন্ন সামাজিক অনুষ্ঠান করা হয়েছে আগামীতে মাদারীপুর জেলার সমিতি নতুন প্রজন্মের জন্য একটি সুস্থ সুন্দর বাংলাদেশী কমিউনিটি তৈরি করা যায় সে বিষয়ে আলোচনা করা হয় এবং আগামী ২২ শে অক্টোবর শীতকালীন পিঠা উৎসবের আয়োজন করার সিদ্ধান্ত গ্রহণ করেন উপস্হিত সবাই ।

সংগঠনের সভাপতি শফিক খাঁন বক্তব্যে বলেন বার্সেলোনায় বসবাসরত মাদারীপুর জেলা সমিতির  মধ্যকার সৌহাদ্যপূর্ণ সম্পর্কের সেতুবন্ধন তৈরি করা এলাকার  বিভিন্ন সমস্যা-সম্ভাবনা ও উন্নয়নমূলক কর্মকান্ডের পাশপাশি সামাজিক, সাংস্কৃতিক ও অর্থনৈতিক উন্নয়নে এ সংগঠনটি কাজ করে যাবে ।  এছাড়া নিজ জেলায়  অসহায় ও অস্বচ্ছল পরিবারগুলোর প্রতিও সহযোগিতার হাত প্রসারিত করতে সকলের প্রতি সহযোগিতা কামনা করেন ।

সর্বশেষ - অভিবাসন