মমতার হুঁশিয়ারি ,ভাঙা পায়েই বাংলা ঘুরবো, খেলা হবে

জনপ্রিয় অনলাইন
  • আপডেট টাইম : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ৪৪ বার পঠিত

১৪ মার্চ নন্দীগ্রাম দিবস উপলক্ষে কলকাতায় মহামিছিল তৃণমূলের। মেয়ো রোডের গান্ধী মূর্তি পাদদেশ থেকে হাজরা মোড় পর্যন্ত শুরু হয়েছে মিছিল। মিছিলের নেতৃত্বে হুইলচেয়ারে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রয়েছেন যুব তৃণমূলের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূলের প্রথম সারির সব নেতা। হাঁটছেন কলকাতার ১১ বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীরা।

এদিন মিছিলে যোগদানের আগে মুখ্যমন্ত্রী টুইটে জানান, `আমার পায়ে ব্যথা রয়েছে, তবে মানুষের ব্যথা তার চেয়েও বেশি অনুভব করছি। কোনো মতেই কারোর কাছে মাথা নত করবো না।’ মুখ্যমন্ত্রীর নেতৃত্বে এদিনের মিছিল ঘিরে রয়েছে কড়া নিরাপত্তা বলয়।

গত বুধবার নন্দীগ্রামে প্রচারে গিয়ে জখম হন মুখ্যমন্ত্রী। তিনি নিজে ও শাসক শিবিরের তরফে চক্রান্তের অভিযোগ তোলা হয়। কমিশনকে দায়ী করে তৃণমূল। যদিও অভিযোগকে ‘নাটক’ বলে মন্তব্য করে বিরোধী শিবির। কমিশনও ‘দুর্ঘটানা’র তত্ত্বে সিলমোহন দেয়ার অপেক্ষায়। তবুও ভোটের আগে নন্দীগ্রামকাণ্ডকে ঘিরে রাজ্য রাজনীতি তোলপাড়।

এরমধ্যেই হাসপাতাল থেকে বাড়ি ফিরে ঘরে বসে নন্দীগ্রাম দিবস পালন করেত রাজি ছিলেন না মমতা। এবার আবার তিনি নন্দীগ্রামের প্রার্থী। তাই ভাঙা পায়েই হুইলচেয়ারে রাস্তায় মিছিলে সামিল হয়ে নন্দীগ্রামবাসীকে ভোটের আগে বার্তা দিলেন তৃণমূল সুপ্রিমো।

এদিন মিছিলের শুরুতে তৃণমূল যুব সভাপতি ফের ‘খেলা হবে’ স্লোগান উস্কে দেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, ‘ভাঙা পায়েই জেতা হবে, নবান্ন দখল হবে। বহিরাগতদের বাংলায় কোনো জায়গা নেই। তাদের এক ইঞ্চি জমিও ছেড়ে দেয়া হবে না। বাংলায় তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হবে মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলা নিজের ঘরের মেয়েকেই চায়।’

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস




নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..