বার্সেলোনা, স্পেন | শনিবার , ৫ নভেম্বর ২০২২ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. #টপ৯
  2. #লিড
  3. অপরাধ
  4. অভিবাসন
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আফ্রিকা
  8. ইউরোপ
  9. ইসলাম ও ধর্ম
  10. এশিয়া
  11. কমিউনিটি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. জাতীয়

বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না আ.লীগের হাতে লাঠি উঠলে: স্বাস্থ্যমন্ত্রী

প্রতিবেদক
জনপ্রিয় অনলাইন
নভেম্বর ৫, ২০২২ ৭:৪৫ অপরাহ্ণ

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, আওয়ামী লীগের হাতে লাঠি উঠলে বিএনপিকে আর কোথাও খুঁজে পাওয়া যাবে না।

শনিবার দুপুরে মানিকগঞ্জে সদর উপজেলা গড়পাড়া গ্রামে অনুষ্ঠিত পৌরসভার ৯টি ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, লাঠির রাজনীতি আওয়ামী লীগ করে না। গ্রেনেড হামলা, সিরিজ বোমা হামলা, বিদ্যুৎ চুরির রাজনীতি, হাওয়া ভবনের রাজনীতি, পেট্রোল বোমার রাজনীতি আওয়ামী লীগ করে না। আওয়ামী লীগ দেশের মানুষের উন্নয়নের রাজনীতি করে।

তিনি বলেন, সরকার কোনো কিছুর দাম বাড়ায় নি। বিশ্ববাজারে দাম বেড়েছে যাওয়ায় বাংলাদেশেও দাম বেড়েছে। কারণ তিনগুণ দাম দিয়ে সবকিছু ক্রয় করতে হচ্ছে এবং সবকিছুর খরচও তিনগুণ বেড়েছে। কাজেই জিনিসপত্রের দাম বেড়েছে। শুধু বাংলাদেশ নয়, সারা বিশ্বে দাম বেড়েছে। কিন্তু দ্রব্যমূল্য নিয়ে বিএনপি জনগণের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, পৌরসভা হচ্ছে জেলার ড্রয়িং রুম। কাজেই ড্রয়িং রুমের দিকে খেয়াল রাখতে হবে। অর্থাৎ পৌরসভার একটা দক্ষ ও শক্তিশালী সংগঠনই পারে পুরো জেলা নিয়ন্ত্রণ করতে। সুতরাং আমাদেরকে পৌরসভার দিকে খেয়াল রাখতে হবে।

জাহিদ মালেক আরও বলেন, বঙ্গবন্ধু মন্ত্রীত্ব নেননি। তিনি দলকে সংগঠিত করতে মন্ত্রীত্ব ছেড়ে দলের জন্য কাজ করেছেন। দলকে শক্তিশালী করেছেন। আমাদের সেই ইতিহাস মনে রাখতে হবে।

পরে আলোচনার ভিত্তিত্বে মানিকগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়ের খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন,  সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, সাবেক সাধারণ সম্পাদক গাজী কামরুল হুদা সেলিম যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফি হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার প্রমুখ।

সর্বশেষ - অভিবাসন

আপনার জন্য নির্বাচিত

টিকা নিলেন মির্জা ফখরুল, সাথে স্ত্রীও

দুই বাঘ গরম থেকে বাঁচতে লেকের পানিতে

রাতে আসর বসাতেন পিয়াসা-মৌ তিন দিন করে রিমান্ড মঞ্জুর

বার্সেলোনায় গির্জায় ইফতার মাহফিল

বার্সেলোনার শহীদ স্মৃতিফলককে ঝাপসা করে দেবার অপচেষ্টা

স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্নঃ চ্যাম্পিয়ন টাইগার মাদ্রিদ

ইউক্রেনিয়ান তরুণী মায়ের ওষুধ নিতে বেরিয়ে রুশ ট্যাঙ্কের হানায় মৃত্যু

বার্সেলোনা বিএনপির রায়হান আহমদকে সভাপতি ও নুর আলমকে সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ঠ নতুন কমিটি ঘোষণা

বিএনপির সমাবেশ প্রেসক্লাবের সামনে

খালেদা জিয়ার করোনা পজিটিভ : স্বাস্থ্য অধিদফতর