বার্সেলোনা, স্পেন | বুধবার , ৩১ মার্চ ২০২১ | ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. #টপ৯
  2. #লিড
  3. অপরাধ
  4. অভিবাসন
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আফ্রিকা
  8. ইউরোপ
  9. ইসলাম ও ধর্ম
  10. এশিয়া
  11. কমিউনিটি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. জাতীয়

বার্সেলোনায় স্বাধীনতা দিবস প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

প্রতিবেদক
jonoprio24
মার্চ ৩১, ২০২১ ১১:২১ অপরাহ্ণ

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে স্পেনের বার্সেলোনায় দু’টি দলের মধ্যে অনুষ্ঠিত হয়েছে স্বাধীনতা দিবস প্রীতি ক্রিকেট ম্যাচ ২০২১। বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের আয়োজনে অংশগ্রহণকারী দল দু’টি হলো- ‘বাংলাদেশ সবুজ’ ও  ‘বাংলাদেশ লাল’।

মঙ্গলবার (৩০ মার্চ) দুপুরে মঞ্জুয়িকের কোকাকোলা গ্রাউণ্ডে এ প্রীতি অনুষ্ঠিত হয়। টসে জিতে ‘বাংলাদেশ সবুজ’ দল ২৫ ওভারে ২০৩ রান করে ৬ উইকেটের বিনিময়ে, অপরদিকে ‘বাংলাদেশ লাল’ ২০৪ রানের টার্গেটে ব্যাট হাতে মাঠে নেমে পুরো ইনিংসে ৬ উইকেটে ১৮২ রানে পরাজয় মেনে নেয়।

চ্যাম্পিয়ান দল ‘বাংলাদেশ সবুজ’র অমর আলী ৬২ রান এবং ২ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়ে ম্যান অব দ্যা ম্যাচের ট্রফি জিতে নেন।

খেলা শেষে চ্যাম্পিয়ন, রানারআপ এবং ম্যান অব দ্যা ম্যাচ ট্রফি বিতরণ করেন অতিথিবৃন্দ।

খেলায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কাতালোনিয়া ক্রিকেট ফেডারেশনের সভাপতি অমর সাঈদ খান, ম্যাচ স্পন্সর কাসা ই কুইনার ম্যানেজিং ডাইরেক্টর রিয়াদ হাওলাদার, কমিউনিটি নেতা মোহামেদ কামরুল, ফেডারেশন ডাইরেক্টর গোলাম সারওয়ার, বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের সভাপতি আশরাফ মামুন, সিনিয়র সহ-সভাপতি নোমান সুমনসহ স্পেন বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাব এবং বেঙ্গলী ক্রিকেট ক্লাব এ দুটি দলের খেলোয়াড়দের সমন্বয়ে বাংলাদেশ সবুজ এবং লাল দল তৈরি করা হয়। এ দুটি ক্লাব স্পেনে বিগত বছর গুলো থেকে বিভিন্ন টুর্নামেন্টে  অংশগ্রহন করে সাফল্যের সাথে প্রবাসে খেলাধুলায় বাংলাদেশের সূনাম অক্ষুন্ন করে আসছে।

সর্বশেষ - অভিবাসন