বার্সেলোনা, স্পেন | মঙ্গলবার , ২৫ মে ২০২১ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. #টপ৯
  2. #লিড
  3. অপরাধ
  4. অভিবাসন
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আফ্রিকা
  8. ইউরোপ
  9. ইসলাম ও ধর্ম
  10. এশিয়া
  11. কমিউনিটি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. জাতীয়

বার্সেলোনায় সুপারমার্কেট মালিকদের কমিটি গঠনের লক্ষ্যে আলোচনা সভা

প্রতিবেদক
jonoprio24
মে ২৫, ২০২১ ৫:২৫ অপরাহ্ণ

স্পেনে করোনা পরিস্থিতি বর্তমানে অনেকটা স্বাভাবিকের দিকে থাকায় জনজীবনে কিছুটা স্বস্থি ফিরে আসছে। রেষ্টুরেন্টসহ খুলে দেয়া হয়েছে বিভিন্ন প্রতিষ্ঠান। তাই দীর্ঘ্য বিরতীর পর শুরু হয়েছে পুনরায় বিভিন্ন সভা সমিতির কার্যক্রম, ধারাবাহিকতায় স্পেনের বার্সেলোনার সুপারমার্কেট এসোসিয়েশনও আয়োজন করে বিশেষ সভা।

রবিবার বার্সেলোনার স্থানীয় একটি রেষ্টুরেন্টে সভার সভাপতিত্ব করেন এসোসিয়েশনের আহ্বায়ক নজরুল ইসলাম। শিপলু নিয়াজির পরিচালনায় এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জয়নাল আহমদ, জসীম উদ্দিন, মো.কামাল, রফিক আহমদ, মো. সুমন উদ্দিন, নুরুজ্জামান, ইকবাল হোসাইন বকসী, সাব্বির আহমেদ, কবির আহমদ, মো. খোকন উদ্দিন, জাহাঙ্গীর আলম, আলী হোসেন, সেলিম আহমদ, নজরুল ইসলাম (২), মিজানুর রহমান, আশরাফ মামুন, আফাজ জনি, নিজাম উদ্দিন, মেহরাব হোসেন, রেজাউল করিম, আব্দুল মুমিন, ফয়েজ, বিলাল আহমদ প্রমূখ।

সভায় ব্যবসায়ীদের বিভিন্ন সমসাময়িক সমস্যা এবং সমাধান নিয়ে মুক্ত আলোচনা করেন ব্যবসায়ী নেতৃবৃন্দ। এছাড়াও বিগত দিনে ব্যবসায়ীদের নিয়ে স্থানীয় একটি ব্যবসা প্রতিষ্ঠান তাদের সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে কিছু বিভ্রান্তিমূলক মন্তব্য করায় সমিতির নেতৃবৃন্দ নিন্দা জ্ঞাপনের পাশাপাশি প্রতিকারের ব্যবস্থা করবেন বলে উপস্থিতিদের আশ্বস্থ করে

তাছাড়া এসোসিয়েশন পরিচালনার ক্ষেত্রে বিভিন্ন সময় রেজিস্ট্রিকৃত কমিটির প্রয়োজনীয়তা দেখা দেয়ায় সভা থেকে বর্তমান আহ্বায়কসহ আরো তিনজনকে দায়িত্ব প্রদান করা হয় একটি পূর্নাজ্ঞ কমিটি গঠন করে দেয়ার জন্য। কমিটির সদস্যবৃন্দ হলেন- নজরুল ইসলাম, রফিক আহমদ, আফাজ জনি, নজরুল ইসলাম (২), মো. কামাল। এ সময় আহ্বায়ক সদস্যরা গ্রহনযোগ্য একটি কার্যকরি কমিটি এক সপ্তাহের মধ্যে উপহার দেয়ার আশ্বাস ব্যক্ত করেন।

সর্বশেষ - অভিবাসন