বার্সেলোনা, স্পেন | শুক্রবার , ১৪ অক্টোবর ২০২২ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. #টপ৯
  2. #লিড
  3. অপরাধ
  4. অভিবাসন
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আফ্রিকা
  8. ইউরোপ
  9. ইসলাম ও ধর্ম
  10. এশিয়া
  11. কমিউনিটি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. জাতীয়

বার্সেলোনায় সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট ’২২ অনুষ্ঠিত

প্রতিবেদক
জনপ্রিয় অনলাইন
অক্টোবর ১৪, ২০২২ ২:০৮ অপরাহ্ণ

স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত হয়েছে সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট ‘২২। মোট ১০টি টিমের সমন্বয়ে অনুষ্ঠিত এ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ হওয়ার গৌরভ অর্জন করে যথাক্রমে আনবিটেন বার্সেলোনা এবং বার্সেলোনা ব্যাডমিন্টন ক্লাব।

টুর্নামেন্টের সফল সমাপ্তি শেষে গত ৩রা অক্টোবর বার্সেলোনার মঞ্জুইকের কোকাকোলা গ্রাউন্ডে অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরনী অনুষ্ঠান। সুপারমার্কেট বিজনেস এসোসিয়েশন এন কাতালোনিয়ার স্পন্সর সহযোগিতায় আয়োজনে ছিলেন বার্সেলোনা বাংলাদেশী ক্রিকেটারবৃন্দ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নোমান সুমনের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বার্সেলোনায় নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের অনারারি কাউন্সিলর রামন পেদ্রো, সুপারমার্কেট বিজনেস এসোসিয়েশন উপদেষ্টা আফতাব নজরুল ইসলাম, সভাপতি শিপলু আহমদ নিয়াজী, সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, কমিউনিটি নেতা মোহামেদ কামরুল, সুপারমার্কেট বিজনেস এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ।

এছাড়াও অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সুপারমার্কেট বিজনেস এসোসিয়েশনের সহ-কোষাধ্যক্ষ মেহরাব হোসেন মাসুম, সহ-সাংগঠনিক সম্পাদক বিলাল আহমদ, সহ-ক্রীড়া সম্পাদক সুমন আহমদ, কমিউনিটি নেতা কামরুল জামান, সুপারমার্কেট বিজনেস এসোসিয়েশনের ক্রীড়া সম্পাদক এবং আয়োজক আশরাফ হোসেন মামুন, কিংস ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক এবং আয়োজক ময়েজ উদ্দিন, বিভিন্ন ক্লাব সদস্য সহ স্থানীয় দর্শকবৃন্দ।

অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে ট্রফি বিতরণ ছাড়াও প্রাইজ মানি বিতরণ করা হয়। এছাড়াও খেলুয়াড়দের বিভিন্ন ক্যটাগরিতে ট্রফি এবং ম্যাডেল বিতরণ করা হয়।

সর্বশেষ - অভিবাসন

আপনার জন্য নির্বাচিত