বার্সেলোনা, স্পেন | মঙ্গলবার , ১৫ জুন ২০২১ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. #টপ৯
  2. #লিড
  3. অপরাধ
  4. অভিবাসন
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আফ্রিকা
  8. ইউরোপ
  9. ইসলাম ও ধর্ম
  10. এশিয়া
  11. কমিউনিটি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. জাতীয়

বার্সেলোনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত

প্রতিবেদক
jonoprio24
জুন ১৫, ২০২১ ৩:০৮ অপরাহ্ণ

সর্ব ইউরোপিয়ান আওয়ামীলীগ তথা দেশনেত্রী শেখ হাসিনার কর্তৃক অনুমোদিত স্পেন আওয়ামীলীগের দ্বারা ঘোষিত ২১ সদস্যের আহবায়ক কমিটিকে মূল ধারার আওয়ামীলীগ উল্লেখ করে দলীয় শৃঙ্খলা সমুন্নত রেখে কাতালোনিয়া আওয়ামী আদর্শের সৈনিক হয়ে দল করার আহবান জানিয়েছেন কাতালোনিয়া আওয়ামী লীগের নবগঠিত আহ্বায়ক কমিটির প্রধান আহ্বায়ক নূরে জামাল খোকন।

গত ১৪ই জুন বার্সেলোনায় স্হানীয় এক হলে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে সংগঠনের আহবায়ক নুরে জামাল খোকনের সভাপতিত্বে এবং সদস্য শিহাব মিয়ার পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।শেখ হাসিনার কারামুক্তি দিবসে বঙ্গবন্ধুর সপরিবারে হত্যার পর বর্তমান আওয়ামীলীগ গঠনে উনার রাজনৈতিক বর্ণাঢ্য জীবনের আলোচনা করা হয় ।

 উল্লেখ্য নিকট অতীতে কাতালোনিয়া আওয়ামীলীগের অপর একটি অংশ বিভিন্ন  অভিযোগ এনে এ আহবায়ক কমিটিকে প্রত্যাখান করে বিবৃতি দেয়ার পেক্ষাপটে এদিন নেতৃবৃন্দ বলেন, এ আহবায়ক কমিটির বিরোধিতাকারীরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অমান্যকারী ।  যদি কোন অভিযোগ থাকে তাহলে দলীয় ফোরামে আলোচনা করুন । পদলোভী না হয়ে ব্যক্তিগত চরিত্রহরন বন্ধ করুন অন্যথায় সাংগঠনিক বা আইনি ব্যবস্হা গ্রহনের হুশিয়ারী দেয়া হয় ।

 

আলোচনা সভায় বক্তব্য রাখেন  স্পেন আওয়ামী লীগের সহ সভাপতি সাব্বির আহমেদ দুলাল, মহিলা সম্পাদিকা খাদিজা আক্তার মনিকা, কাতালোনিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবু তালেব আল মামুন লাবু, মির্জা সালাম, মো.নজরুল ইসলাম, সদস্য ইকবাল বকশী,  রহমান সাহাব, আমিনুল ইসলাম বাবু, মাকসুদা শরিফ, রুবেল হোসেন, আওয়ামী লীগ নেতা সোবহান মিয়া, এলাইছ মিয়া সহ কাতালোনিয়া আওয়ামী লীগের অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

টেলিকন্সফারেন্সে স্পেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.রিজভী আলমও সকলকে দলীয় হাইকমান্ড মেনে রাজনীতি করার আহবান জানিয়ে বক্তব্য প্রদান করেন।

আলোচনা সভাশেষে সভায় উপস্থিত নেতাকর্মীর জন্য নৈশভোজেরও আয়োজন করা হয়।

সর্বশেষ - #টপ৯