বার্সেলোনায় আলাল উদ্দিন এর সমর্থনে নির্বাচনি মতবিনিময় সভা অনুষ্ঠিত

সালাহ উদ্দিন
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৬২ বার পঠিত

স্পেনের পর্যটন শহর বার্সেলোনায় আলাল উদ্দিন আলাল সমর্থনে নির্বাচনি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আলাল উদ্দিন আলাল বড়লেখা উপজেলার ০৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়নের সাবেক দুই বারের নির্বাচিত চেয়ারম্যান।তিনি আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতিক নিয়ে নির্বাচন করছেন।

২১ নভেম্বর রবিবার রাত ১০ ঘটিকার সময় বার্সেলোনার স্থানীয় একটি রেস্টুরেন্টে ০৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়ন এর প্রবাসীদের উদ্যোগে সাবেক চেয়ারম্যান আলাল উদ্দিন এর সমর্থনে নির্বাচনি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

স্পেন প্রবাসী ব্যবসায়ী নিজ বাহাদুরপুর ইউনিয়নের ইটাউরী গ্রামের আইন উদ্দিন এর সভাপতিত্বে ও সাব্বির আহমদের সঞ্চালনায় মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন গল্লাসাংগন গ্রামের স্পেন প্রবাসী জুবের আহমদ,চান্দগ্রামের স্পেন প্রবাসী সিনিয়র সাংবাদিক নুরুল ওয়াহীদ,নিজ বাহাদুরপুর গ্রামের কামরুজ্জামান কামরুল,আজির উদ্দিন,ইটাউরি গ্রামের জাহাঙ্গীর আলম প্রমুখ ।এসময় ভিডিও কলের মাধ্যমে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান আলাল উদ্দিন, তিনি উপস্থিত সকল প্রবাসী নিজ বাহাদুরপুর ইউনিয়ন বাসীকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।তিনি বলেন আগামী ২৮ নভেম্বর নির্বাচনে দেশে পরিবারের সবাইকে আনারস প্রতিকে ভোট দিয়ে ইউনিয়ন বাসীর সেবা করার সুযোগ করে দেওয়ার অনুরোধ জানান।

নির্বাচনী মতবিনিময় সভায় বক্তারা বলেন সাবেক দুই বারের নির্বাচিত চেয়ারম্যান আলাল উদ্দিন আলাল একজন সৎ সাহসী ও ন্যায় পরায়ন জনপ্রিতিনিধি ।আলাল উদ্দিন বিগত ১৩ বছর নিজ বাহাদুরপুর ইউনিয়নে সততার সাথে চেয়ারম্যানি করে গেছেন তিনি চেয়ারম্যান থাকা অবস্থায় ইউনিয়নের কোন মানুষের সাথে অন্যায় অবিচার করেন নাই ।তার কাছ থেকে সকল রাজনৈতিক দলের মানুষ সমানভাবে সেবা পেয়ে গেছেন ।তিনি যদি নির্বাচিত হোন তাহলে ইউনিয়নের মানুষ উন্নয়নের পাশাপাশি ন্যায় বিচার পাবে।

এসময় উপস্থিত ছিলেন বার্সেলোনায় বসবাসরত বড়লেখা উপজেলার ০৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়নের প্রবাসী বাংলাদেশী সহ স্থানীয় প্রবাসী বাংলাদেশিরা।পরে নৈশভোজের মধ্য দিয়ে মতবিনিময় সভার সমাপ্তি ঘটে।




নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..