বার্সেলোনা, স্পেন | মঙ্গলবার , ২৫ মে ২০২১ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. #টপ৯
  2. #লিড
  3. অপরাধ
  4. অভিবাসন
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আফ্রিকা
  8. ইউরোপ
  9. ইসলাম ও ধর্ম
  10. এশিয়া
  11. কমিউনিটি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. জাতীয়

বন্ধুসূলভ বাংলাদেশ মহিলা সংগঠনের ঈদ পুনর্মিলনী

প্রতিবেদক
jonoprio24
মে ২৫, ২০২১ ৭:১৪ অপরাহ্ণ

স্পেনের বার্সেলোনায় বন্ধুসূলভ বাংলাদেশ মহিলা সংগঠন কাতালুনিয়ার পক্ষ থেকে বর্ণাঢ্য ঈদ পুনর্মিলনী ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

২২ মে শনিবার সন্ধ্যায় শহরের স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে ঈদের  বর্ণিল সাজপোষাকে মহিলা, পুরুষ ও শিশুদের সাবলিল উপস্থিতিতে, ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানটি বাংলাদেশি কমিউনিটিতে সার্বজনিন আনন্দের উপলক্ষ হয়ে ওঠে।

অনুষ্ঠানে পারষ্পরিক কুশলাদি বিনিময়ের সাথে মঞ্চে আয়োজন করা হয় কমিউনিটির বিশেষ ব্যক্তিবর্গের পরিচিতি পর্ব ও নাচ-গানের অনুষ্ঠান।

বার্সেলোনার বাংলাদেশি কমিউনিটির ব্যক্তিবর্গের সপরিবারে উপস্থিতির সাথে, উপস্থিত ছিলেন স্প্যানিশ অতিথিবৃন্দ। 

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বার্সেলোনার বাংলাদেশি কনস্যুলেট অফিসের অনারারি কাউন্সিলর রামন পেদ্রো বেরনাউস, এছাড়া সপরিবারে উপস্থিত ছিলেন সদ্য নির্বাচিত শহর রক্ষক দাভিদ বোনদিয়া। ঈদ পুনর্মিলনীর মূল অনুষ্ঠানের শুরুতে সংগঠনের সভাপতি শিউলি আক্তার মঞ্চে ওঠে সবাইকে ঈদের শুভেচ্ছাসহ সকলের আন্তরিক উপস্থিতির জন্যে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংগঠনের সভাপতি শিউলি আক্তার এবং দিলরুবা আফরোজের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন আফরোজা বেগম শিউলি ও জান্নাতুল ফেরদাউস নিগার।

অনুষ্ঠানের বিশেষ পরিচিতি পর্বে মঞ্চে উঠিয়ে পরিচয় করিয়ে দেয়া হয় বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গকে।  এ সময় পরিচয় করিয়ে দেয়া ব্যক্তিবর্গের মধ্যে ছিলেন, কমিউনিটি ব্যক্তিত্ব ও লাকাইছা ব্যাংকের প্রজেক্ট ডিক্টোর নজরুল ইসলাম চৌধুরী, বার্সলোনা মহিলা সমিতির সভাপতি মেহতা হক জানু, ঢাকা জেলা সমিতির উপদেষ্ঠা জাহাঙ্গির আলম, ঢাকা সমিতির সভাপতি শাহ আলম স্বাধীন, শাজালালবাদ এসোসিয়েশনের সভাপতি কামরুজ্জামান কামরুল, মানবাধিকার কর্মী কামরুল মোহাম্মদ,কাতালোনিয়া যুবলীগের সভাপতি কাজী আমির হোসেন আমু, কাতালোনিয়া বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক মনিরুজ্জামান সোহেল,কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি শিপলু আহমেদ নিয়াজী,কাতালোনিয়া স্বেচ্ছাসেবক দলের সভাপতি আক্কাস মিয়া,ভয়েছ অব বার্সেলোনার সাধারন সম্পাদক এ আর লিটুসহ স্পেন বাংলা প্রেসক্লাবের সদস্য মিরন নাজমুল,লায়েবুর রহমান সহ আরো অনেকে ।

পরিচিতি পর্বশেষে অনুষ্ঠানে গান ও নৃত্য পরিবেশন ও কুইজ পর্ব অনুষ্ঠিত হয় এবং ইন্ডিয়ান স্যুটস পক্ষ থেকে কুইজ অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানশেষে উপস্থিত অতিথীদের জন্যে নৈশভোজের আয়োজন করা হয়।

সর্বশেষ - #টপ৯