বার্সেলোনা, স্পেন | শুক্রবার , ১৯ ফেব্রুয়ারি ২০২১ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. #টপ৯
  2. #লিড
  3. অপরাধ
  4. অভিবাসন
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আফ্রিকা
  8. ইউরোপ
  9. ইসলাম ও ধর্ম
  10. এশিয়া
  11. কমিউনিটি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. জাতীয়

প্রেম করতে ইচ্ছে করে জ্যোতির

প্রতিবেদক
jonoprio24
ফেব্রুয়ারি ১৯, ২০২১ ২:৪৪ পূর্বাহ্ণ

একজন প্রতিভাবান অভিনয়শিল্পী জ্যোতিকা জ্যোতি। অভিনয়টাই করতে চান মন দিয়ে। গত দুবছর ধরে শুধু সিনেমার বিষয়েই মনোযোগী তিনি। নিজেকে সরিয়ে রেখেছেন অন্য সব মাধ্যম থেকে। তার অভিনীত সিনেমার মধ্যে রয়েছে ‘নন্দিত নরকে’, ‘অনিল বাগচীর একদিন’, ‘জীবনঢুলী’, ‘রাবেয়া’, ‘মায়া: দ্য লস্ট মাদার’। এছাড়াও কলকাতার ‘রাজলক্ষী ও শ্রীকান্ত’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী। দ্য ডেইলি স্টারের সঙ্গে আলাপচারিতায় উঠে এসেছে তার বর্তমান ব্যস্ততা, প্রেম, বিয়ে, নতুন পরিকল্পনাসহ নানা বিষয়।

বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

আমার একটা প্রযোজনা সংস্থা আছে। সেটা নিয়েই খুব ব্যস্ত সময় পার করছি। এখান থেকে শুধু সিনেমা তৈরি হবে। দুবছর ধরে এটার গোছগাছে মনোযোগ দিয়েছি। সিনেমার বাইরে অন্য কিছু নিয়েই আর ভাবার সময় নেই। অনেক বছর হয়ে গেল নাটকে কাজ করি না। সিনেমার সঙ্গে থাকবো বলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমার প্রযোজনা সংস্থা শুধু চলচ্চিত্র নিয়ে কাজ করবে। ইতোমধ্যে একটা সিনেমা করছি। সবকিছু ঠিক হয়ে গেলে জানাবো।

শেষ কোন সিনেমার শুটিং করেছেন?

শেষ শুটিং করেছি নুরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’তে। বাংলাদেশ সরকারের অনুদান পাওয়া মুক্তিযুদ্ধে এক মফস্বল এলাকার মানুষের গল্প নিয়ে সিনেমাটি। আমার চরিত্রের নাম দীপালি সাহা। এরপর গত চার মাসে আর কোনো শুটিং করিনি।

সুত্র- ডেইলি ষ্টার ।

সর্বশেষ - অভিবাসন