প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানাল বিএনপি

জনপ্রিয় অনলাইন
  • আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ১০৪ বার পঠিত

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে বছরব্যাপী কর্মসূচি পালন করবে বিএনপি। এর অংশ হিসেবে মার্চ মাস জুড়ে কর্মসূচি ঘোষণা করেছে দলটি। আগামী ১ মার্চ স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানানোর জন্য আমন্ত্রণপত্র নিয়ে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে পৌঁছান বিএনপির দুই সদস্যের প্রতিনিধি দল।

আমন্ত্রণপত্র হস্তান্তর করা দুই নেতা হলেন- বিএনপির স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন কেন্দ্রীয় কমিটির সদস্য ও দলের চেয়ারপারসনের উপদেষ্টা বিজন কান্তি সরকার এবং সুবর্ণজয়ন্তী উদযাপন প্রচার কমিটির সদস্য সচিব ও দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে প্রতিনিধি দলটি ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে পৌঁছান।বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান।

আগামী ১ মার্চ বিকেল ৩টায় রাজধানীর গুলশানে হোটেল লেকশোর-এ বিএনপির উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর উদ্বোধনী অনুষ্ঠান হবে। প্রতিনিধি দলে রয়েছেন- বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা বিজন কান্তি সরকার ও বিএনপির প্রচার সম্পাদক শহিদ ঊদ্দিন চৌধুরী এ্যানি।

সুত্র. বিডি২৪ লাইভ ।




নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..