পাকিস্তানের প্রেসিডেন্ট ইমরান খানের স্ত্রী বুশরাও করোনা আক্রান্ত

জনপ্রিয় অনলাইন
  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৬৭ বার পঠিত

টিকা নেওয়ার ২ দিন পর করোনায় আক্রান্ত হন ইমরান খান। গতকাল শনিবার দেশটির প্রধানমন্ত্রীর স্বাস্থ্য সহযোগী ডা. ফয়সাল সুলতান এক টুইট বার্তায় এ তথ্য নিশ্চিত করেন। আজ রোববার জানা গেল তার স্ত্রী বুশরা বিবিও করোনা পজিটিভ।

পাকিস্তানের দৈনিক ‘ডন’ তাদের অনলাইনে এক প্রতিবেদনে এ তথ্য জানায়। ইমরান খানের প্রবাসী পাকিস্তানি–বিষয়ক বিশেষ সহকারী সৈয়দ জুলফি বুখারির টুইটের বরাত এ দিয়ে প্রতিবেদনটি প্রকাশিত হয়।

টুইটে সৈয়দ জুলফি বুখারি লিখেছেন, ‘আমাদের ফার্স্ট লেডি ও প্রধানমন্ত্রীর দ্রুত সুস্থতা কামনা করছি। আল্লাহ তাদের দুজনকেই সুস্থতা দান করুন।’

গত বৃহস্পতিবার চীনে তৈরি সিনোফার্মার টিকা নেন ইমরান। শনিবার তিনি করোনাভাইরাস পজিটিভ ঘোষণা আসার পর তার স্বাস্থ্যবিষয়ক বিশেষ সহকারী ফয়সাল সুলতান জানান, প্রধানমন্ত্রী ঘরে আইসোলেশনে থেকে বিশ্রাম নিচ্ছেন। তার হালকা উপসর্গ রয়েছে। তার স্বাস্থ্যগত বিষয়গুলো মনিটরিং করা হচ্ছে।

টিকা নেওয়ার পর ইমরান খানের করোনায় সংক্রমিত হওয়ার বিষয়টি নিয়ে পাকিস্তানের সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনা চলছে। এ ব্যাপারে ফয়সাল সুলতান ধারণা করছেন, আগেই ইমরান করোনায় সংক্রমিত হয়ে থাকতে পারেন।

পাকিস্তানে করোনার সংক্রমণ বাড়ছে। দেশটিতে জাতীয় পর্যায়ে সংক্রমণের হার ৯ শতাংশ ছাড়িয়ে গেছে। সবশেষ ২৪ ঘণ্টায় পাকিস্তানে ৩ হাজার ৮৭৬ জনের করোনা শনাক্ত হয়েছে। গত জুলাইয়ের পর পাকিস্তানে এক দিনে করোনা শনাক্তের এই সংখ্যা সর্বোচ্চ। এ সময়ে দেশটিতে ৪২ জন করোনায় মারা গেছেন।

সুত্র, দৈনিক আমাদের সময় ।




নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..