দিনার ছিটিয়ে নাচ করা চার প্রবাসীর খোঁজ চায় দূতাবাস

সাদেক রিপন, কুয়েত
  • আপডেট টাইম : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৬৬ বার পঠিত

সম্প্রতি এক ভিডিওতে চার বাংলাদেশি যুবককে কুয়েতি দিনার ছিটিয়ে অশ্লীল নাচ পরিবেশন করতে দেখা গেছে। ইতিমধ্যেই ভিডিওটি ফেসবুক, টিকটকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ অনৈতিক কর্মকাণ্ডে কুয়েতে বাংলাদেশের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ণ হয়েছে বলে মন্তব্য করেছে দেশটিতে অবস্থিত বাংলাদেশ দূতাবাস।

মঙ্গলবার (২ মার্চ) বাংলাদেশ দূতাবাস ওই চার বাংলাদেশির সন্ধান চেয়ে এক বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তিতে ওই চার প্রবাসী বাংলাদেশির নাম-ঠিকানা কুয়েতের বাংলাদেশ দূতাবাসে জানানোর জন্য প্রবাসীদের প্রতি অনুরোধ করা হয়েছে।

এছাড়াও বিদেশের মাটিতে দেশের সুনাম ক্ষুণ্ণ হয় এমন কর্মকাণ্ড থেকে প্রবাসী বাংলাদেশিদের বিরত থাকার আহ্বান জানিয়েছে দূতাবাস। বিজ্ঞপ্তিতে কুয়েতের স্থানীয় আইন মেনে চলতে প্রবাসীদের কঠোর নির্দেশনা দেওয়া হয়।

এ বিষয়ে কুয়েতে বাংলাদেশি কমিউনিটির নেতারা বলেন, কিছু কিছু মানুষ আছেন, যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে শপিং মল, রাস্তা, পার্কসহ বিভিন্ন স্থানে টিকটক ও লাইকি ভিডিও করেন। অনেক সময় তাদের কর্মকাণ্ড দেখে আশপাশের মানুষ বিব্রতবোধ করেন।

তারা আরও বলেন, টিকটক, লাইকির মাধ্যমে দেশকে উপস্থাপন করার অনেক কিছুই আছে। কিন্তু কিছু মানুষ প্রযুক্তির সদ্ব্যবহার না করে দেশের শিল্প ও সংস্কৃতিকে বিকৃত করছে। দেশের সুনাম ক্ষুণ্ণ করছে।




নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..