বার্সেলোনা, স্পেন | রবিবার , ১৮ এপ্রিল ২০২১ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. #টপ৯
  2. #লিড
  3. অপরাধ
  4. অভিবাসন
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আফ্রিকা
  8. ইউরোপ
  9. ইসলাম ও ধর্ম
  10. এশিয়া
  11. কমিউনিটি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. জাতীয়

খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল

প্রতিবেদক
jonoprio24
এপ্রিল ১৮, ২০২১ ১০:৩৬ পূর্বাহ্ণ

করোনা আক্রান্ত সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় স্পেনের বার্সেলোনার শাহ জালাল জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে দোয়া ও ইফতার মাহফিল।

১৪ই এপ্রিল, দ্বিতীয় রমজান বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কাতালোনিয়া, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ, সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ও আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ স্পেনের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয় এ অনুষ্ঠান।

শাহজালাল জামে মসজিদের খতিব মাওলানা ইসমাঈল হোসেন এবং হাফেজ মাওলানা আফজাল হোসেন ইফতার পরবর্তী দোয়া মাহফিল পরিচালনা করেন। এ সময় উপস্থিত  অন্যান্য মুসল্লী ছাড়াও উপস্থিত ছিলেন কাতালোনিয়া জাতীয়বাদী দলের সাধারণ সম্পাদক আজমান আলী, প্রচার সম্পাদক লায়েবুর রাহমান, যুবদলের সাধারণ সম্পাদক ইফতেকার হোসেন কাসেম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আক্কাস আলী, যুবদলের সহ সভাপতি আব্দুল বাতিন বাসিত, আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের সিনিয়র সহ সভাপতি রেদওয়ান হোসেন,  স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ছায়িদ রাসেল, সহ সাংগঠনিক সম্পাদক মিলাদ আহমদ, সুমন আহমদ, শিমুল চৌধুরী, ইকরাম হোসেন, আলতাব হোসেন প্রমুখ।

দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি দোয়া মাহফিলে করোনায় আক্রান্ত বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ সকল নেতাকর্মীর সুস্থতা কামনা এবং সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রোহের মাগফেরাত কামনা করেও মোনাজাত পরিচালনা করা হয়।

সর্বশেষ - অভিবাসন