খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা সরকারের ওপর নির্ভর করছে

জনপ্রিয় অনলাইন
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ১০৭ বার পঠিত

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বিদেশে নিয়ে যাওয়ার জন্য সরকার অনুমতি দিলে মেডিক্যাল বোর্ড সে অনুযায়ী সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন মেডিক্যাল বোর্ডের অন্যতম চিকিৎসক ডা: এ জেড এম জাহিদ হোসেন।

শুক্রবার রাত আটটায় এক সংবাদ সম্মেলনে একথা জানান তিনি।
ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, খালেদা জিয়া এখনো রাজধানীর এভার কেয়ার হাসপাতালে সিসিউইতে চিকিৎসাধীন আছেন। আজকে জুমার নামাজের আগে মেডিক্যাল বোর্ডের সদস্যরা হাসপাতালে আসেন। ওনার কিছু পরীক্ষা নিরীক্ষা করেছেন। মেডিক্যাল বোর্ড পর্যালোচনা শেষে আগের যে চিকিৎসা ছিল তাই অব্যাহত রেখেছেন। আজকেও ওনার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। আমরা তার আশু রোগ মুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চাই।

খালেদা জিয়া বিদেশে যাওয়ার জন্য শারীরিকভাবে সক্ষম কি না এমন প্রশ্নে তিনি বলেন, সরকারের কাছে ম্যাডামের পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে। দলের পক্ষ থেকেও সরকারে কাছে অনুরোধ করা হয়েছে। এটি এখন সরকারের বিষয়। সরকার কবে নাগাদ, কিভাবে ওনাকে বিদেশে যাওয়ার অনুমতি দেবে। কিন্তু সরকারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অনুমতি পাওয়া যায়নি। বাংলাদেশের একটি স্বনামধন্য হাসপাতালে ও দেশের স্বনামধন্য মেডিক্যাল বোর্ডের অধীনে তিনি চিকিৎসাধীন আছেন। তবে উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিয়ে যাওয়ার জন্য সরকার অনুমতি দিলে মেডিক্যাল বোর্ড সে অনুযায়ী সিদ্ধান্ত জানাবেন।




নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..