বার্সেলোনা, স্পেন | রবিবার , ২১ নভেম্বর ২০২১ | ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
  1. #টপ৯
  2. #লিড
  3. অপরাধ
  4. অভিবাসন
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আফ্রিকা
  8. ইউরোপ
  9. ইসলাম ও ধর্ম
  10. এশিয়া
  11. কমিউনিটি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. জাতীয়

কাতালোনিয়া বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নতুন কমিটি ঘোষনা

প্রতিবেদক
jonoprio24
নভেম্বর ২১, ২০২১ ৭:৫৩ পূর্বাহ্ণ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কাতালোনিয়া যুবলীগের উদ্যোগে   আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে পালিত হয়েছে । গত ১৫ই নভেম্বর  স্হানীয় মধুর ক্যান্টিন রেস্টুরেন্টে  সংগঠনের  কাজী আমির হোসেন আমুর সভাপতিত্বে ও আনিসুর রহমান বিজয়ের সঞ্চালনায় টেলিকনফারেন্সে  প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের আন্তর্জাতিক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ আন্তর্জাতিক সম্পাদক সফেদ আশফাক তুহিন ।

এসময় স্হানীয়  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতালোনীয়া বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহআলম সাধীন,হানিফ শরিফ,স্পেন আওয়ামী লীগ নেতা মুহিবুল হাসান কয়েস,বাংলাদেশ মহিলা সমিতি কাতালোনীয়ার সভাপতি মেহেতা হক জানু, বন্ধুসুলভ মহিলা সমিতি কাতালোনীয়ার সভাপতি শিউলি আক্তার ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন কাতালোনীয়া যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছালাহ উদ্দিন,সহ সভাপতি মোহাম্মদ নুরু মিয়া,সহ সভাপতি মো.মহিউদ্দিন কিশোর,সহ সভাপতি আরিফ খান রুবেল,মুকিত হোসাইন,হাবিবুর রহমান প্রমুখ ।

এসময় উপস্থিত ছিলেন কাতালোনীয়া যুবলীগ নেতা আসিফ কিবরিয়া, শিহাব আহমেদ,লিমন আহমদ বিজয়,ইকবাল হোসেন,মো.ফারহান উদ্দিন,জাহিদুল ইসলাম দিপু,এমদাদ হোসেন ইমু,সহ কাতালোনীয়া আওয়ামী লীগ,যুবলীগ এবং ছাত্রলীগের নেকর্মী সহ মহিলা সমিতির নেতৃবৃন্দরা।

আলোচনা সভায় সভাপতি কাজী আমির হোসেন আমু এবং সাধারণ সম্পাদক আনিসুর রহমান যুবলীগ থেকে বিদায় জানিয়ে নতুন নেতৃত্বের হাতে দায়িত্ব ভার অর্পণ করেন। নতুন দায়িত্বপ্রাপ্ত হলেন সভাপতি ছালাহ উদ্দিন ,সাধারণ সম্পাদক  মো.মহিউদ্দিন কিশোর এবং সাংগঠনিক সম্পাদক রিবিউল হাসান ।

দায়িত্বপ্রাপ্ত  সভাপতি ছালাহ উদ্দিন  অনুষ্ঠানে আগত অতিথি বৃন্দ সহ যারা বিভিন্ন ভাবে অনুষ্ঠানে সহযোগীতা করেছেন সবাইকে  কাতালোনীয়া যুবলীগের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন আগামীতে কাতালোনীয়া যুবলীগকে আরো ঐক্যবদ্ধ ও শক্তিশালী করে স্পেনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

আলোচনা শেষে ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন আওয়ামী যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। পরিশেষে নৈশ ভোজের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয় ।

সর্বশেষ - দেশজুড়ে