শিরোনাম :
স্পেনে নাগরিকের কণ্ঠরোধকারী আইনের বিরুদ্ধে হাজারও পুলিশের বিক্ষোভ বঙ্গবন্ধু ও ৪ নেতার খুনিকে রাষ্ট্রদূত বানান খালেদা জিয়া: জয় আফ্রিকার বাইরে ১০ দেশে ছড়িয়েছে করোনার নতুন ধরন খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে ২,৬৮৪ জন চিকিৎসকের বিবৃতি রাষ্ট্রপতির কাছে খালেদা ক্ষমা চাইলে মানবিকভাবে দেখবেন প্রধানমন্ত্রী সকালে প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ বিকেলে পদত্যাগ বিএনপি বিদেশি চিকিৎসক আনার পদক্ষেপ নিচ্ছে না: আইনমন্ত্রী স্পেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহাপরিচালকের সঙ্গে বাংলাদেশের রাষ্ট্রদূতের বৈঠক সুনামগঞ্জ জেলা এসোসিয়েশন ইন স্পেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত বার্সেলোনায় আলাল উদ্দিন এর সমর্থনে নির্বাচনি মতবিনিময় সভা অনুষ্ঠিত




আরিয়ান খান এর জামিন মেলেনি, ১৪ দিন কারা হেফাজতে রাখার নির্দেশ

জনপ্রিয় অনলাইন
  • আপডেট টাইম : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৭৫ বার পঠিত

মাদকের মামলায় গ্রেপ্তার বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানসহ আটজনের জামিন মেলেনি; তাদের ১৪ দিন কারাগারে হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন মুম্বাই আদালত।

তাদের গ্রেপ্তারের পর ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) হেফাজতে চারদিনের জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার আদালতে তোলা হলে বিচারক এ নির্দেশ দেন বলে এক খবরে জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

মামলার তদন্তকারী সংস্থা ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) তাদের আবারও জিজ্ঞাসাবাদের জন্য সময় চেয়ে আবেদন করলে তা নাকচ করে দিয়েছে আদালত।

আরিয়ান খানের আইনজীবী সতীশ মানশিন্দে অন্তর্বর্তী জামিনের আবেদন করলে শুক্রবার সকাল ১১টায় শুনানির দিন ঠিক করা হয়েছে।

শনিবার কর্ডেলিয়া নামের এক প্রমোদতরীর রাত্রিকালীন এক পার্টি থেকে মোট আটজনকে আটক করে এনসিবি; জিজ্ঞাসাবাদ শেষে রোববার তাদের গ্রেপ্তার করে সংস্থাটি। আরিয়ান খান ছাড়াও গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছেন-আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা, নূপুর সারিকা, ইসমীত সিং, মোহাক জাসওয়াল, ভিকরান্ত ছোকার, গোমিত চোপরা।

এনসিবি জানিয়েছে, জাহাজের ওই পার্টি থেকে একসট্যাসি, কোকেইন, এমডি (মেফিড্রোন) ও চরস জব্দ করেছে তারা।




নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..