নিউ ইয়র্ক থেকে সরওয়ার হোসেন : সিলেট জেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক হিসেবে বিয়ানীবাজারের কৃতি সন্তান ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নাসির উদ্দিন খাঁন সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সোমবার সন্ধ্যায় নিউ ইয়র্কের ওজনপার্কের এভিনিউ হলে এক আড়ম্বরপূর্ণ আনন্দ উৎসব অনুষ্টিত হয়। প্রখর ঠান্ডা উপেক্ষা করে অনুষ্ঠানে আসা নেতাকর্মীগণ একে অপরকে মিষ্টি মুখ করিয়ে পরষ্পরের সাথে আনন্দ ভাগাভাগি করেন এবং একই সাথে সিলেট জেলা ও বিয়ানীবাজার উপজেলায় দূর্ণীতিমুক্ত, পরিচ্ছন্ন, হিংসা-হানাহানীমুক্ত সৃষ্টিশীল রাজনৈতিক পরিবেশ বাস্তবায়নে নির্বাচিত নেতৃবৃন্দের প্রতি উদাত্ত আহ্বান জানান। অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, যুবলীগ ও কমিউনিটি নেতৃবৃন্দেরও উপস্থিতি ঘটে।
বিশিষ্ট কমিউনিটিনেতা বীর মুক্তিযোদ্ধা মোজাহিদুল ইসলামের সভাপতিত্বে এবং নিউ ইয়র্কস্থ বিয়ানীবাজার সোসাইটির সাবেক সভাপতি মোস্তফা কামালের পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ময়নুল ইসলাম, নাজিম উদ্দিন, সাবেক যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, সমাজসেবী মোস্তফা উদ্দিন, প্রবীন আওয়ামীলীগ নেতা হাজী মৌলা উদ্দিন, অনুষ্টানের অন্যতম উদ্যোক্তা বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান সাবু, মহি উদ্দিন, ময়না উদ্দিন, আলাল উদ্দিন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগনেতা সামসুল আবেদীন, নজরুল ইসলাম চৌধুরী প্রমূখ। এছাড়াও বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হাছিব, সাবেক ছাত্রনেতা ফারুকুল হক, যুবনেতা জিএস ফারুকুল হক, আব্দুল আলিম, সাব্বির উদ্দিন, দেলোয়ার হোসেন, ছরওয়ার হোসেন, শাহাজান মুন্না, আব্দুশ শুকুর প্রমূখ। অনুষ্টানে সঙ্গীত পরিবেশন করেন শিল্পী আব্দুল আলিম।
বক্তাগণ, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে একজন পরিচ্ছন্ন রাজনীতির মূর্ত প্রতিক এ্যাডভোকেট নাছির উদ্দিন খানকে নির্বাচনের জন্য জাতির জনক বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনাকে শ্রদ্ধাভরে অভিনন্দন জ্ঞাপন করেন।
বক্তাগণ বঙ্গবন্ধুর আদর্শের কান্ডারী হিসেবে আপন কর্মকান্ডের মহীমায় বঙ্গবন্ধুর কন্যার আস্থার প্রতি যথাযত মূল্যায়ন নিশ্চিতের জন্য এ্যাডভোকেট নাসির উদ্দিন খাঁনকে আহ্বান জানান। বক্তাগণ যে কোন দূর্যোগ দূর্বিপাকে বরাবরের মতো বঙ্গবন্ধু কন্যার পাশে থাকার দৃঢ় অঙ্গীকার ব্যাক্ত করেন। একই সাথে একটি সুখি সুন্দর প্রগতিশীল বাংলাদেশ প্রতিষ্টায় বাংলাদেশ আওয়ামীলীগ ও বর্তমান সরকারকে দৃঢ় হস্তে দূর্ণীতিবিরোধী অভিযান পরিচালনা অব্যাহত রাখতে আকুল আহ্বান জানান।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: