সুফিয়ান আহমদ,বিয়ানীবাজার প্রতিনিধিঃ বিয়ানীবাজার উপজেলা প্রশাসনের উদ্যোগে জঙ্গিবাদ, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ সংক্রান্ত এক সভা অনুষ্টিত হয়েছে।  উপজেলার সকল মসজিদের ইমাম ও খতিবদের নিয়ে বুধবার দুপুরে উপজেলা অডিটোরিয়াম হলে এই সভা অনুষ্টিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আসাদুজ্জামানের সভাপতিত্বে ও ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা মাওঃ আব্দুর রহমানের পরিচালনায় আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খাঁন।
মাওলানা জুবের আহমদের ক্বোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ও আহমদ হোসেন বাবুল,শিক্ষামন্ত্রীর এপিএস দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল,বিয়ানীবাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুস সবুর আবু,জাতীয় ইমাম সমিতি বিয়ানীবাজার শাখার সাধারণ সম্পাদক মাওলানা বদরুল ইসলাম, কসবা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা নুরুল ইসলাম,ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার ইসমাঈল আলী।

সভায় বক্তারা বলেন, ইসলাম শান্তির ধর্ম। আমাদের প্রিয় এই ধর্ম সন্ত্রাসবাদ,জঙ্গিবাদ সমর্থন করে না। এমনকি আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) সারাজীবন শান্তি প্রতিষ্টায় সংগ্রাম করে গেছেন। তিনি তো কোন সন্ত্রাসী কার্যকলাপ বা জঙ্গিবাদের মাধ্যমে ইসলাম কায়েম করেন নি। তাই যারা ইসলামের নাম ব্যবহার করে দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ কায়েমের চেষ্টা করছে, তারা যেমন এই দেশের শত্রু তেমনি তারা ইসলামেরও শত্রু। এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য বক্তারা সবাইকে আহবান জানান।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: