রনি মোহাম্মদ,(লিসবন,পর্তুগাল): পর্তুগালের রাজধানী লিসবনে বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশন ইন পর্তুগালের কার্যনির্বাহী পরিষদ এবং পর্তুগাল প্রবাসী নোয়াখালীর শুভাকান্খীদের সম্মার্থে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ২রা জুলাই  লিসবনের রাধুনী রেস্টুরেন্টে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি হুমায়ন কবির জাহাঙ্গীরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মহিন উদ্দিনের পরিচালনায় ইফতারের আগে সংগঠনের কার্যবিবরনী নিয়ে সংক্ষিপ্ত আলোচনায় অংশনেন সংগঠনের সিনিয়ার সহসভাপতি আবুল কালাম আজাদ, সহসভাপতি মোঃ শহীদ উল্ল্যা, মোঃ আজিজ, মিজানুর রহমান মাসুদ, সহ সাধারণ সম্পাদক মাহদী হাসান সাকের, শরীফুল ইসলাম, নজরুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক আবদুল করিম মানিক সংগঠনের ইমরান হোসেন, আমিনুর রহমান ভুঞা, রনী মোহাম্মদ, তোবারক হোসেন তপু, মোহাম্মদ জিন্না, আইয়ুব আলী খাঁন, জহুরুল হক, হায়দার হোসেন, মহিন উদ্দিন, নিজাম উদ্দিন সহ প্রমুখ নেত্রীবৃন্দ।

সভাপতি হুমায়ন কবির জাহাঙ্গীর তার বক্তব্যে ইফতার ও দোয়া মাহফিলে আসা সকল প্রবাসীকে ধন্যবাদ জানিয়ে অতীতের নেয়ে বিপদাপন্ন প্রবাসীদের সহায়তার সেবা কার্যক্রম, আইনি সয়াহতা অভ্যাহত থাকবে এ আশাবাদ ব্যক্ত করেন।

সর্বশেষ রোজার গুরুত্ব, ফজিলত সহ ইফতারের আগ মুহুর্তে ঢাকার স্প্যানিশ রেস্তোরাঁ হলি আর্টিজানে সন্ত্রাসী হামলায় নিহতদের আত্মার মাগফেরাত দেশ জাতীর মোঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ বুলবুল।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: