রনি মোহাম্মদ (লিসবন,পর্তুগাল): পর্তুগালের লিসবনে বালাগঞ্জ ওসমানীনগর ওয়েলফেয়ার এসোসিয়েশন পর্তুগালে আয়োজনে লিসবনের স্থানীয় বায়তুল মোকারম মসজিদে এক আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রামাদ্বান বালাগঞ্জ ওসমানীনগর ওয়েল ফেয়ার এসোসিয়েশন এর পক্ষ থেকে রোজাদার পথচারী মুসল্লী ও বিশিষ্ট সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিদের উপস্থিতে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগালের বাংলাদেশের রাষ্ট্রদূত ইমতিয়াজ আহমদ।

আরো উপস্থিত ছিলেন বালাগঞ্জ ওসমানীনগর ওয়েলফেয়ার এসোসিয়েশনের আহবায়ক ফরহাদ মিয়া ও সদস্য সচিব শেখ খালেদ আহমদ মিনহাজ এবং পর্তুগালের কমিউনিটি প্রবীণ সামাজিক ব্যক্তিত্ব ওলিউর রহমান চৌধুরী , হাজী লিয়াজ উদ্দিন, জহিরুল আলম জসিম, নজরুল ইসলাম সিকদার, সুয়েব মিয়া,কাজী এমদাদ, মঈন উদ্দিন, শওকত ওসমান, আবুল কালাম আজাদ, ইউসুফ তালুকদার, হাবীব আহমদ, মুহিবুল হক হায়দার, দিলোয়ার হোসেন, কামাল আহমদ, খছরু মিয়া, জহির আহমদ, মিজানুর রহমান মাসুদ, শামীম আহমদ, সিদ্দিকুর রহমান, খালেকুজ্জামান, নজরল ইসলম সুমন।

ইফতারের পূর্বে রমজানের বিভিন্ন দিক নিয়ে আলোচনা ও মুসলিম উম্মার শান্তি ও নাজাত কামনা করে দোয়া পরিচালনা করেন বংলদেশ ইসলামিক সেন্টার ও  বায়তুল মোকাররম মসজিদের খতিব মাওলানা আবু সাইদ এবং এসোসিয়েশনের উপদেষ্টা মাওলানা সফিকুল ইসলাম খাঁন। 


এছাড়াও বালাগঞ্জ ওসমানীনগর ওয়েলফেয়ার এসোসিয়েশনের আহমদ আলী, রাসেল আহমদ, সালমান রশিদী,শাহনুর আহমদ, আব্দুল ওয়াদুদ জাহেদ, শাহ তুফাজ্জুল হক, নজরুল ইসলাম সোহেল, লিটন মিয়া, ফখর উদ্দিন মিনার, আলাউর রহমান,আমিনুর রহমান আমীন,শামীম আহমদ,আখলাকুর রাহমান,শামীম আহমদ, রুয়েল আহমদ, ইউছুফ আলী, আব্দুর রহিম, লিটন মিয়া,জালাল মিয়া, লিকসন মিয়া,সোহেল আহমদ, মিজানুর রাহমান চৌ:,রনি মিয়া, লুৎফুর রাহমান মাজিদ,গিলমান চৌ:,সাবিরুল ইসলাম সেজু, রুহেল খাঁন,আব্দুর রহিম,আব্দুল ওয়াহিদ, আনহার আলী, কাশেদ আহমদ সহ অন্যান্য নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: