ফ্রান্স প্রতিনিধি : প্যারিসে বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্যবাহি সামাজিক সংগঠন মোল্লাপুর ইউনিয়ন প্রবাসী কল্যাণ সমিতি ফ্রান্সের উদ্যেগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। 

গত ২৪ জুন গার দো নর্দের প্যারিজিয়ান রেষ্টুরেন্টে প্যারিসে বসবাসরত প্রবাসী বাংলাদেশি বিভিন্ন রাজনৈতিক, সামাজিক;ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দের সরব উপস্থিতিতে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মনোন উদ্দিনের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক মহি উদ্দিন সবুজের পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিলে জবরুল ইসলাম লিটন,শুভ্রত শুভ,সারোয়ার হোসেন টিপু,পারভেজ উদ্দিন,জামাল উদ্দিন। 

বক্তব্য রাখেন,সুমন আহমদ,আবু বক্কর খাইরুল,সাইফ শাওন,রাসেল আহমদ,অতিথি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক উনিয়ন ফ্রান্সের প্রেসিডেন্ট এম এ মান্নান আজাদ। এসময় রমজানের তাৎপর্য ও গুরুত্ব নিয়ে আলোচনায় বক্তারা বলেন, আল্লাহ্ তাআলা এ মাসটিকে স্বীয় ওহি সহিফা ও আসমানি কিতাব নাজিল করার জন্য মনোনীত করেছেন। সুতরাং এ মাসে বেশি বেশি আমল করা সব মুসলমানদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। পরে মুসলিম উম্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।দোয়া পরিচালনা করেন হাজী আলকাস উদ্দিন।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: