সেলিম আলম,মাদ্রিদ : বাংলাদেশের বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা ও  মাহে রামজান উপলক্ষে এক ইফতার পার্টি স্পেন যুবদলের আয়োজনে উদ্যোগে অনুষ্টিত হয়েছে

১৫ই জুন মাদ্রিদের বাংলাটাউন রেষ্টুরেন্টে  স্পেন যুবদলের সভাপতি রমিজ উদ্দিনের সভাপতিত্বে এ সভা অনুষ্টিত হয়। সাধারন সম্পাদক আওয়াল খান ও ফখরুল হাসানের যৌথ  পরিচালনায় অনুষ্টানে বক্তব্য রাখেন স্পেন বিএনপির সাবেক সভাপতি খোরশেদ আলম মজুমদার,কাজী জসিম ,রিফ মনির ও রিয়াজ উদ্দিন লুতফুর সহ অনেকে।


বক্তারা বলেন  বিশ্বের অন্যান্য দেশের সরকার পবিত্র রমজান উপলক্ষে মুসলমানদের জন্য আলাদা বাজেট করে ইফতার সামগ্রী বিতরন , জনগনের যাতায়াত ব্যবস্থা সহজ ও নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্য হ্রাস দিচ্ছেন ঠিক একই সময়ে শতকরা নব্বই ভাগ মুসলমানের বাংলাদেশে বাকশালী সরকার গরিব দুঃখী মানুষের উপর  শোষনের স্টিম রোলার  আর বিরোধী দলের নেতা কর্মীদের ক্রসফায়ারে হত্যা ,জেল জুলুম ও নির্যাতন চালাচ্ছেন।  এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি জামাল উদ্দিন মনির, মনোয়ার হুসেন মনূ,সৈয়দ মাসুদুর রহমান নাসিম, গ্রেটার সিলেটের সাধারন সম্পাদক সিফার আহমেদ,মোতাল্লেব হুসেন বাবুল,ছাত্রনেতা আবুজাফর রাসেল ,হুমায়ুন কবির রিগ্যান প্রমুখ । পবিত্র কোরআন তেলাওয়াত করেন মহসিন মোল্ল্যা। সভা শেষে দেশ জাতি ও দলীয় নেতা কর্মী ছাড়াও শিহীদ জিয়াউর রহমান ও তার পরিবারের জন্য বিশেষ মোনাজাত করা হয়।
ভিডিও দেখতে ক্লিক করুন :

Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: