বকুল খাঁন,মাদ্রিদ : স্পেনের মাদ্রিদে বিশিষ্ট ব্যবসায়ী আল আমিন ও শাহ আলম উদ্যেগে  ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।

 বাংলাদেশি বায়তুল মোকাররম মসজিদ ও শাহজালাল লতিফিয়া মসজিদ মাদ্রিদে  সকল পর্যায়ের মসুল্লিরা  এই  ইফতার  অংশ নেন বাংলাদেশ মসজিদে  গতকাল ২৬ জুন এক বৃহৎ  ইফতার মাহফিল ও দুয়া আয়োজন করেন।আমাদের মাদ্রিদ প্রতিনিধি  বকুল খান জানান,প্রায় পাঁচ শতাধিক মুসল্লিসহ ঢাকা ফুডের দেড় শতাধিক সদস্য এতে অংশ নেন।

এ সময় উপস্হিত ছিলেন, ঢাকা ফুডের কর্মকর্তা আবু বক্কর,হারুন খলিলুর রহমান,হাবিবুর রহমান, মসজিদ কমিটির সভাপতি খুরশেদ আলম মজুমদার,সম্পাদক আব্দুল খালিক,।কমিউনিটি নেতা ডাক্তার দুলাল,প্রমুখ।মসজিদের খতিব হাফেজ আলী ইফতার পূর্ব দুয়া মাহফিলে,মুসলিম উম্মার শান্তি কামণা করে বিশেষ মোনাজাত  করেন।পরে ঢাকা ফ্রুতাসের এক কর্মী সভায় পরিচালক আল আমিন ও শাহ আলম বলেন,সকলের সহযুগিতায় আজকে ঢাকা ফুড কোম্পানি একটি লাভজনক প্রতিষ্ঠানে পরিনিত হয়েছে।বৃহৎ কোম্পানিকে সততা,নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে সকলের প্রতি আহবান জানান।এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্তিত ছিলেন,বাংলাদেশ এসোসিয়েশন,সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর ও সাংবাদিক বকুল খান।
ভিডিও দেখতে ক্লিক করুন :

Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: