আব্দুল মালেক হিমু ফ্রান্স : ফ্রান্সে বাংলাদেশ কমিউনিটির সম্মানে ফ্রান্স বাংলা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে । 

প্যারিসের একটি অভিজাত রেস্টুরেন্টে প্রেস ক্লাবের সভাপতি নূরুল ওয়াহিদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহম্মেদ দীপের পরিচালনায় ইফতার পূর্ব আলোচনায় বক্তব্য রাখেন ফ্রান্সে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের হেড অফ চ্যান্সেরী মোহাম্মদ হযরত আলী খান, আয়েবার সভাপতি ইঞ্জিনিয়ার জয়নাল আবেদিন, মহাসচিব কাজী এনায়েত উল্লাহ ইনু, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর শাহাদাত আলী, অয়েবার কোষাধ্যক্ষ মুহিবুর রহমান মুহিব, তুলুজ বাংলাদেশী কমিউনিটি এসোসিয়েশনের সভাপতি ফখরুল আকম সেলিম, ফ্রান্স বিএনপির সাধারণ সম্পাদক এম এ তাহের, জাতীয়তাবাদী মুক্তি পরিষদের সভানেত্রী শামিমা আক্তার রুবি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ফ্রান্স আওয়ামীলীগের সভাপতি মহসিন উদ্দিন খান লিটন, সিনিয়র সহ সভাপতি মনজুরুল ইসলাম চৌধুরী সেলিম, সাধারন সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ, ইয়থ ক্লাব ফ্রান্সের সভাপতি শরিফ আল মুমিন, ফ্রান্স বিজনেস ফোরামের সভাপতি সত্তার আলী শাহ আলম, আয়েবার যুব বিষয়ক সম্পাদক কালাম মিয়া, ফ্রান্স মহিলা দলের সভানেত্রী মমতাজ আলো, শাহজালাল স্পেটিং ক্লাবের সভপতি ফয়সাল আহম্মদ সহ কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ । পরে বাংলাদেশসহ বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে মুনাজাত করা হয়।
ভিডিও দেখতে ক্লিক করুন :

Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: