আব্দুল করিম,প্যারিস,ফ্রান্স :  লা কর্ণব ইয়ং স্টার এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার লা কর্ণবের প্যারিস বোম্বে রেসুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি শরীফ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন প্যারিস-বাংলা পরশ ক্লাবের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন সোহেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাবেক ছাত্রনেতা জাকির হোসেন, সমাজকর্মী পারুল হোসেন,মোস্তাক আহমদ, সারোয়ার হোসেন।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপদেষ্টা সুমন আহমদ,কবির হোসেন , জাহেদ আহমেদ,রনি আহমদ,পারুল আহমদ,কলিম উদ্দিন , বিলাল আহমদ,মুকিত আহমদ, ময়জুল ইসলাম,সংগঠনের সহ সভাপতি আশরাফুল ইসলাম ছুটন,সহ সাধারণ সম্পাদক,জামিল হোসেন,সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন,সহ সাংগঠনিক সম্পাদক সাতির উদ্দিন,কোষাধ্যক্ষ ও সহ কোষাধ্যক্ষ জাবেদ ইসলাম, কবির হোসেন,প্রচার ও সহ প্রচার সম্পাদক আসিফ হোসেন,গিয়াস উদ্দিন, সাংস্মৃতিক ও সহ সাংস্মৃতিক সম্পাদক ইমরান চৌধুরী , সাইদুল ইসলাম,ক্রীড়া ও সহ ক্রীড়া সম্পাদক সোহাগ আহমেদ,ধর্ম বিষয়ক ও সহ ধর্ম সম্পাদক ওলিউর রহমান, তারেক আহমদ,আন্তর্জাতিক ও সহ আন্তর্জাতিক সম্পাদক শাহীন আহমদ , নজমুল হোসেন,দপ্তর সম্পাদক জুনেদ আহমদ,সাধারক সদস্য নজরুল ইসলাম,সেলিম উদ্দিন , কমর মিয়া,দেলোয়ার হোসেন, সুজন মিয়া,বুরহান মিয়া, কয়েস আহমদ,মারজান আহমদ,পারভেজ আহমদ ও রাজু আহমদ প্রমুখ। পরে আয়োজিত ইফতার মাহফিলে মিলাদ ও দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, জাকির হোসেন।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: